সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ
শিরোনাম
কৃষকলীগের নব গঠিত কমিটির প্রতিবাদে মিছিল, পাল্টা কমিটি গঠন  » «   সড়ক সংস্কারের দাবিতে জকিগঞ্জের ডাকবাংলোয় সভা আগামীকাল  » «   পরচক ইউনাইটেড ক্রিকেট ক্লাবের উদ্যোগে ফাইনাল ও পুরস্কার প্রদান  » «   বিরশ্রীর ব্যবসায়ী আব্দুল কাদিরের ইন্তেকালে দোয়া চাইলেন পুত্র  » «   জকিগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী জনাব আব্দুল কাদির সাহেবের ইন্তেকাল  » «   ওসি (তদন্ত) সওকত ও কাস্টমস সুপার সুনীল দে’কে সেতুবন্ধনের বিদায় সংবর্ধণা  » «   সড়ক সংস্কারের দাবিতে জকিগঞ্জে গণ সংযোগ, সোমবার ডাকবাংলোয় সভা  » «   মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার প্রদান  » «   কৃষকলীগে নাম অন্তর্ভূক্তির প্রতিবাদ জানিয়েছেন জালাল খান  » «   বৃটেন প্রবাসী জকিগঞ্জের হাফিয মাওলানা সৈয়দ ফজলুর রাহমান’র ইন্তিকাল :: বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ  » «  

কোনো দলের সঙ্গে সম্পর্ক নয়: নতুন সিইসি

image_176594_0

ঢাকা: এখন থেকে কোনো রাজনৈতিক দলের সঙ্গে সম্পর্ক থাকবে না বলে মন্তব্য করেছেন নতুন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা।

বুধবার শপথ নেয়ার পর কর্মস্থল নির্বাচন কমিশনে এক সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।

সিইসি বলেন, “সাংবিধানিক দায়িত্ব পালনে কারও সঙ্গে কোনো আপস করব না। সংবিধান ও আইন-কানুন মেনে নিরপেক্ষভাবে দায়িত্ব পালন করব।”

আওয়ামী লীগের সঙ্গে কোনো সম্পর্ক ছিল বা আছে কি না সাংবাদিকদের এমন প্রশ্নে তিনি বলেন, “আজকে শপথ নেয়ার পর কোনো রাজনৈতিক দলের সঙ্গে সম্পর্ক থাকবে না। যে শপথ নিয়েছি, নিরপেক্ষতার সঙ্গে কাজ করার দায়িত্ব গ্রহণ করেছি, সেভাবেই কাজ করব।”

এছাড়া বিএনপি সরকারবিরোধী আমলাদের সংগঠন ‘জনতার মঞ্চের’ সঙ্গে জড়িত থাকার অভিযোগও অস্বীকার করেন তিনি।

শপথ নিলেন সিইসিসহ ৪ নির্বাচন কমিশনার

এর আগে, বুধবার বিকেল ৩টার দিকে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহা সুপ্রিম কোর্টের জাজেস লাউঞ্জে পাঁচজনকে শপথ পাঠ করান।

প্রথমে সিইসি কে এম নুরুল হুদাকে শপথ পাঠ করান প্রধান বিচারপতি। এরপর কমিশনার মাহবুব তালুকদার, রফিকুল ইসলাম, কবিতা খানম ও শাহাদাৎ হোসেন চৌধুরী একে একে শপথ নেন।

সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল সৈয়দ আমিনুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে আপিল বিভাগের বিচারপতিরা উপস্থিত ছিলেন।

গত ৬ ফেব্রুয়ারি সিইসি হিসেবে সাবেক সচিব কে এম নুরুল হুদা এবং নির্বাচন কমিশনার হিসেবে সাবেক সচিব মো. রফিকুল ইসলাম, সাবেক অতিরিক্ত সচিব মাহবুব তালুকদার, অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ কবিতা খানম ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদৎ হোসেন চৌধুরীকে নিয়োগ দেয়া হয়।

নতুন বার্তা/টিটি

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.