মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‌্যালি ও আলোচনা সভা  » «   বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ইমামের পরিবারকে প্রবাসীদের আর্থিক সহায়তা  » «   ২৩ দিনেও খোঁজ মেলেনি জকিগঞ্জের স্কুলছাত্র রুবেলের  » «   জকিগঞ্জে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন; ৬শতাধিক ব্রয়লার মোরগ পুড়ে ছাই  » «   মোস্তাক সরকারকে জকিগঞ্জ অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনা  » «   কাস্টমঘাটে প্রতিমা বিসর্জন উপলক্ষ্যে হাজারো মানুষের ভিড়  » «   নবাগত জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটকে বরণ  » «   জকিগঞ্জের পূজা মন্ডপ পরিদর্শনে মাসুক উদ্দিন আহমদ  » «   জকিগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনে অ্যাড. মোশতাক সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ  » «   কানাইঘাটে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনে ড. আহমদ আল কবির  » «  

কৃষকরা দেশের মূল চালিকাশক্তি, হুইপ সেলিম উদ্দিন এমপি

এখলাছুর রহমান: সিলেট-৫ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব সেলিম উদ্দিন বলেছেন, কৃষকরাই দেশের মূল চালিকাশক্তি। তাঁরা ফসল উৎপাদন করে জাতীয় অর্থনীতির ভান্ডারকে সমৃদ্ধ করছে। বর্তমান সরকার কৃষির উন্নয়ন এবং কৃষক সমাজের বিভিন্ন সমস্যা সমাধানে নানা পদক্ষেপ গ্রহন করেছে। কৃষক সমাজকে সরকার বিভিন্ন ভাবে সহায়তা করে আসছে।
শনিবার দুপুরে জকিগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে হাওর অঞ্চলের ক্ষতিগ্রস্ত বোরো চাষিদের মাঝে সার, বীজ ও নগদ অর্থ বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মোঃ নাহিদুল করিমের সভাপতিত্বে ও হীরা লালের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জকিগঞ্জ পৌর মেয়র হাজী খলিল উদ্দিন, জেলা জাতীয় পার্টির নেতা বশির লস্কর,ওসি হাবিবুর রহমান হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোস্তাকিম হায়দর প্রমুখ। সভার শুরুতেই স্বাগত ভাষন দেন উপজেলা কৃষি কর্মকর্তা বিজয় কৃষ্ণ হালদার। পরে প্রধান অতিথি ২০১৭-১৮ অর্থ বছরের হাওর অঞ্চলের ক্ষতিগ্রস্ত বোরো চাষিদের মাঝে সার,বীজ ও নগদ অর্থ বিতরন করেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.