মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ প্রেসক্লাবে ধানের শীষের প্রার্থীর মতবিনিময়  » «   জকিগঞ্জে হাফিজ মজুমদারের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন  » «   জকিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা নোমান উদ্দিনের ইন্তেকাল; জানাযা বিকেল সাড়ে ৪টায়  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনের ৮ প্রার্থী প্রতিক পেয়েছেন  » «   সিলেট ৫; নৌকা হাফিজ মজুমদার, লাঙ্গল সেলিম উদ্দিন  » «   সিলেট ৫ আসনে নির্বাচনে যারা আছেন  » «   জকিগঞ্জ কানাইঘাটে ধানের শীষের প্রার্থী মাও. উবায়দুল্লাহ ফারুক  » «   জকিগঞ্জ কানাইঘাটে নৌকার প্রার্থী হাফিজ মজুমদার  » «   লন্ডন থেকে মঙ্গলবার দেশে আসছেন মুফতি সালাতুর রহমান মাহবুব  » «   জকিগঞ্জের বিশিষ্ট মুরব্বী সিরাজ উদ্দিনের আমেরিকায় ইন্তেকাল  » «  

কুয়েতে জকিগঞ্জের প্রবাসী গণির মৃত্যু


এখলাছুর রহমান: জকিগঞ্জের কুয়েত প্রবাসী আব্দুল গনির আকস্মিক মৃত্যুতে এলাকায় ও পরিবার-পরিজনের মধ্যে চলছে শোকের মাতম । প্রবাসী আব্দুল গনি উপজেলার বারহাল ইউনিয়নের খিলগ্রাম(৬০ঘর)এর মৃত ফয়াজ আলীর পুত্র।
জানা যায়, গত মঙ্গলবার রাতে প্রতিদিনের ন্যায় খাওয়া-দাওয়া সেরে কুয়েতের হাওয়ালিস্থ তার বাসায় ঘুমিয়ে পড়েন আব্দুল গণি। সকালে তাকে তার শয়নকক্ষে মৃত অবস্থায় পাওয়া যায়। তার ভাই ডা, আব্দুন নুর জানান, তিনি হৃদ রোগে আক্রান্ত হয়ে ঘুমন্ত অবস্থায় মৃত্যুবরন করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। আব্দুল গনি বিগত কয়েকবছর ধরেই কুয়েতে অবস্থান করছেন। সম্প্রতি তিনি ছুটিতে দেশে এসে দেড় মাস পূর্বে যথারীতি কুয়েতে তার কর্মস্থলে যোগদান করেন।তিনি কাজকর্ম স্বাভাবিক ভাবেই চালিয়ে যাচ্ছিলেন। স্ত্রী-তিন মেয়ে, এক ছেলে সহ তার ২ ভাই বাড়িতে রয়েছেন। তার মৃত্যুর সংবাদে গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে। বুধবার বিকেলে তার বাড়িতে গিয়ে দেখা যায় পরিবার-পরিজনের মধ্যে শোকের মাতম চলছে। তার লাশ কখন দেশে আসবে এ অপেক্ষায় রয়েছেন তার স্বজনরা।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.