বৃহস্পতিবার, ১৬ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন   » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন  » «   বারহালে মাদক,সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে আলোচনা সভা সম্পন্ন  » «   আটগ্রামে স্কুল ছাত্র সাজুর ইন্তেকাল  » «   আটগ্রামে সরকারি গোপাট উন্মুক্ত করতে ইউএনও বরাবরে অভিযোগ  » «   কালিগঞ্জ বাজারে একটি দোকানে দুর্ধর্ষ চুরি  » «   রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কুন্টি মিয়ার দাফন সম্পন্ন  » «   জকিগঞ্জে ডিজিটাল কনটেন্ট বিষয়ে দিন ব্যাপি কর্মশালা  » «   নৌকার সমর্থনে মাসুক উদ্দিন আহমদের গণ সংযোগ  » «   ৯ইউপি ও ১পৌরসভায় ত্রাণ বিতরণ করবে জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ ইন্ক  » «  

কালিগঞ্জ বাজারে একটি দোকানে দুর্ধর্ষ চুরি

নিজস্ব প্রতিবেদকঃ জকিগঞ্জ উপজেলার সর্ববৃহৎ স্থানীয় কালিগঞ্জ বাজারে (লামা বাজার) তান্নী জেনারেল ষ্টোর নামক এক দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। গত ১আগষ্ট বুধবার চুরেরা দোকানের সামনের টিনের কেটে এবং পিছনের দরজা ভেঙ্গে নগদ ১লক্ষ ২০হাজার টাকা, সিসি ক্যামেরা,  একটি মোবাইল ও অন্যান্য মালামাল সহ সর্বমোট ২লক্ষ ৭৩হাজার ৫শত ২৮টাকা লুটিয়ে  নিয়ে যায় বলে জকিগঞ্জ বার্তাকে জানিয়েছেন দোকানের স্বত্বাধিকারী মোঃ সাইমুন একবাল এবাদ। তিনি বলেন, প্রতিদিনের মত  গত মঙ্গলবার রাত সাড়ে ১১টায় দোকান বন্ধ করে বাড়ি যান। পরদিন বুধবার সকাল ৯টায় এসে দোকানের তালা খুলে সিসি ক্যামেরা না দেখতে পেয়ে দোকানের পিছনে গেলে দরজা ভাঙ্গা দেখেন। পরে ক্যাশের নগদ ১লক্ষ ২০হাজার টাকা সহ আরো অনেক মালামাল না দেখে বাজার কমিটির সভাপতি,  সেক্রেটারি সহ পাশ্ববর্তী দোকানের ব্যবসায়ী চুরির বিষয়টি জানান। এ ঘটনায় দোকান মালিক বাদী হয়ে জকিগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

দুর্ধর্ষ এমন চুরির ঘটনায় স্থানীয় ব্যবসায়ীদের মাঝে আতংক বিরাজ করছে। তবে বেশ কয়েকজন ব্যবসায়ীদের প্রশ্ন এখন নৈশ্যপ্রহরী নিয়ে, পয়েন্টের এই দোকানে নৈশ্যপ্রহরীদের অগোচরে এতো বড় চুরির ঘটনা কিভাবে ঘটে?

এ বিষয়ে কালিগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ও মানিকপুর ইউপি চেয়ারম্যান  মাহতাব আহমদ চৌঃ চুরির ঘটনার সত্যতা জানিয়ে জকিগঞ্জ বার্তাকে জানান, ঐদিন তিনি ঘটনাটি পরিদর্শন করেন। তিনি বলেন, যেখানে সবসময় একজন নৈশপহরি পাহারা দেয় সেখান কিভাবে চুরেরা দোকানের সামনে দিয়ে চেষ্টা করে ভিতরে  ঢুকতে না পেরে পিছন দিয়ে সিং কেটে দোকানে প্রবেশ করে। এই ঘটনায় নৈশ্যপ্রহরীদের যোগসাজ থাকতে পারে বলে তিনি সন্দেহ করছেন।
চুরের ঘটনায় তিনি কি কোন পদক্ষেপ নিয়েছেন জানতে চাইলে বলেন, ঘটনার পর তিনি বাজার কমিটি নিয়ে নৈশ্যপ্রহরীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে তারা জড়িত নায় বলে জানান।প্রয়োজনে তিনি আবারও জিজ্ঞাসা করবেন বলে জানান।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.