রবিবার, ২২ এপ্রিল, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
গঙ্গাজল (ক) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালু  » «   বারঠাকুরী ইউপি সদস্য সুনাম আহমদের দাফন; এলাকায় শােকের ছায়া  » «   ফেসবুক জুড়ে ইকবাল তালুকদারের মৃত্যুর স্ট্যাটাস  » «   ইকবাল তালুকদারের ইন্তেকাল; জকিগঞ্জে শােকের ছায়া  » «   ঢাকায় মি’রাজুন্নবী সা. উপলক্ষ্যে আলোচনা ও মিলাদ মাহফিল  » «   আমেরিকা প্রবাসীদের উদ্যোগে শ্রেষ্ঠ শিক্ষকদের সম্মাননা প্রদানের সিদ্ধান্ত  » «   বারহাল কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ আপাতত প্রত্যাহার  » «   জকিগঞ্জ থেকে চুরি হওয়া মোটরসাইকেল সিলেটে উদ্ধার  » «   কালিগঞ্জ বাজার থেকে ব্যাটারিসহ ৩চোর আটক  » «   উৎসব মুখর পরিবেশে আটগ্রাম বাজার কমিটির নির্বাচন সম্পন্ন  » «  

কালিগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস ছাত্তারের ইন্তেকাল

20161016_175440

নিজস্ব প্রতিবেদক: জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও জকিগঞ্জ বাজার কমিটির পরিচালক এনামুল হক মুন্নার খালু, সাবেক প্রধান শিক্ষক আব্দুল গফুরের ছোট ভাই, কালিগঞ্জ বাজারের প্রবীণ ব্যবসায়ী আব্দুস ছাত্তার (৬৮) রোববার বেলা ১১টার দিকে সোনাসার বাজারস্থ রাগীব রাবেয়া হাসপাতালে হদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহী………রাজিয়ুন। তিনি স্ত্রী, ২ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও গুনগ্রাহী রেখে যান। ঐদিন মাগরিবের নামাজের পর উত্তর কসকনকপুর বায়তুল আমান মসজিদ প্রাঙ্গনে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়। জানাযা পূর্ব বক্তব্য দেন মরহুমের বড় পুত্র ব্যবসায়ী মোস্তফা উদ্দিন আজাদ ও ভাতিজা আব্দুল মুমিন। ইমামতি করেন কালিগঞ্জ বাজার জামে মসজিদের ইমাম ও খতিব ক্বারী মাওলানা আাজিজুর রহমান। জানাযায় সর্বস্থরের বিপুল সংখ্যক মানুষেরা উপস্থিতিতে ছিলেন।

আব্দুস ছাত্তার ষ্টোর ও জনতা ক্রোকারিজের মালিক মরহুমের আব্দুস ছাত্তারের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও পরিবারের প্রতি গভীর শোক এবং সমবেদনা জানান উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আহমদ, ভাইস চেয়ারম্যান গোলাম রোকবানী চৌধুরী জাবেদ, ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রিয়াজ, সাবেক চেয়ারম্যান আলতাফ হোসেন লস্কর, মানিকপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি হেলাল আহমদ চৌধুরী, কালিগঞ্জ বাজার কমিটির সেক্রেটারি মনুর উদ্দিন চৌধুরী, সাবেক সেক্রেটারি পাখি মিয়া, জকিগঞ্জ বাজার ব্যবসায়ী কমিটির সেক্রেটারি আব্দুল জব্বার জবাই মিয়া ও পরিচালক এনামুল হক মুন্না, ব্যবসায়ী হাজী ফারুক আহমদ, আব্দুল মন্নান, হাজী আছাদ উদ্দিন, জোবায়ের আহমদ, ইউপি সদস্য কাবিরুল হাসান, কালিগঞ্জ বাজার কমিটির সাবেক সদস্য সওদাগর সেলিম, সাবেক মেম্বার সামছুল ইসলাম সমছু, মাসুক আহমদ প্রমূখ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.