মঙ্গলবার, ২৩ মে, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
সেই হামলায় জড়িত ফুলতলী এতিমখানার ৩শিক্ষক ও ১৭ছাত্রকে বহিষ্কার  » «   জকিগঞ্জের সেই মানসিক ভারসাম্যহীন পরিবারকে সহায়তা  » «   জকিগঞ্জে প্রায় ৭০লক্ষ টাকা ব্যয়ে নির্মিত দু’টি ব্রীজের উদ্বোধন  » «   জকিগঞ্জ পাবলিক লাইব্রেরীর গেইট ও দেয়াল উদ্বোধন  » «   গণিপুর কামালগঞ্জ স্কুল এন্ড কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা  » «   দীর্ঘদিন পর জকিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল  » «   বার্জার ডিজিজে আক্রান্ত জকিগঞ্জের মুহিম একটু সহানুভূতি পাবে কী ?  » «   ভারত যাত্রার প্রাক্ষালে যা বললেন জকিগঞ্জের ইউএনও শহীদুল  » «   অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট আজ থেকে শুরু  » «   ফের পানিতে দীর্ঘক্ষণ ঘুমালো জকিগঞ্জের তজমুল  » «  

কালিগঞ্জে তালামীযের বিক্ষোভ মিছিল

img-20161122-wa0000নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামীয়া ৯নং মানিকপুর ইউনিয়ন শাখার উদ্যোগে মায়ানমারের (বার্মার) মুসলমানদের উপর অমানবিক নিযার্তন ও গনহত্যার প্রতিবাদে স্থানীয় কালিগঞ্জ বাজারে গতকাল ২১ নভেম্বর, বাদ মাগরিব হাজারো মুসলিম জনতার অংশগ্রহনে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি কালিগঞ্জ বাজারের গুরুত্বপূর্ণ সড়ক সমুহ প্রদক্ষিণ করে এক পথ সভায় মিলিত হয়। এতে সভাপতিত্ব করেন মানিকপুর ইউনিয়ন তালামীযের সভাপতি আহমদ হোসাইন আইমান ও পরিচালনা করেন সাধারন সম্পাদক মাহবুব আলম মায়রুফ।

এতে উপস্থিত ছিলেন সিলেট পুর্ব জেলা তালামীযের সহ প্রশিক্ষণ সম্পাদক আবদুল মুকিত, সিলেট পুব জেলা তালামীযের সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃআব্দুল কুদ্দুছ চৌধুরী তাজুল, জকিগঞ্জ উপজেলা আল ইসলাহ এর সহ সভাপতি মাওঃ আব্দুস সবুর, জকিগঞ্জ উপজেলা আল ইসলাহ এর সহ প্রশিক্ষণ সম্পাদক মাওঃ আব্দুর রহমান, কানাইঘাট আল ইসলাহ এর সহ সাংগঠনিক সম্পাদক মাওঃ ইয়াহইয়া আহমদ চৌধুরী, জকিগঞ্জ উপজেলা আল ইসলাহ এর সদস্য মাওঃ শাহীন আহমদ ইছামতি কামিল মাদরাসা তালামীয পরিষদের সহ-সভাপতি মাহতাব উদ্দিন, সাধারন সম্পাদক আকবর আহমদ চৌধুরী, জকিগঞ্জ উপজেলা তালামীযের সাধারন সম্পাদক আবু সুফিয়ান।

সভায় বক্তারা বলেন অবিলম্বে মায়ানমারের মুসলিমদের উপর নির্যাতন বন্দে জাতিসংঘ কে এগিয়ে আসতে হবে এবং বক্তারা বাংলাদেশ সরকারের প্রতি আহবান জানান যে মায়ানমারের মুসলমানদের পক্ষে আমাদের দেশের প্রধানমন্ত্রী যেন কুটনৈতিক তৎপরতা চালান এবং মহান জাতি সংঘের নিরাপত্তা পরিষদ ও সাধারন পরিষদে মায়ানমারের বিষয়টি উত্থাপন করেন এবং আমাদের দেশের মহান জাতীয় সংসদ থেকে মায়ানমারের মুসলিম গনহত্যার প্রতিবাদে যেন নিন্দা প্রস্তাব পাস করা হয়। সেই সাথে মায়ানমারের রাষ্ট্র দুতকে ডেকে এনে এসব কর্মকান্ডের প্রতি তীব্র নিন্দা জানানো হয়।
মিছিলে আরো উপস্থিত ছিলেন আহমদ আল মনজুর, হাফিজ মুমিনুল হক,জাহেদ আহমদ, ছালিক আহমদ,জাকির হোসাইন, রেদ্বওয়ান মাহমুদ চৌধুরী,কাজী জাহেদ আহমদ, জুবায়ের আহমদ রিজবী, ফজল আহমদ, সাইদুল ইসলাম, আয়নুল হক প্রমুখ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.