সোমবার, ২০ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন   » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন  » «   বারহালে মাদক,সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে আলোচনা সভা সম্পন্ন  » «   আটগ্রামে স্কুল ছাত্র সাজুর ইন্তেকাল  » «   আটগ্রামে সরকারি গোপাট উন্মুক্ত করতে ইউএনও বরাবরে অভিযোগ  » «   কালিগঞ্জ বাজারে একটি দোকানে দুর্ধর্ষ চুরি  » «   রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কুন্টি মিয়ার দাফন সম্পন্ন  » «   জকিগঞ্জে ডিজিটাল কনটেন্ট বিষয়ে দিন ব্যাপি কর্মশালা  » «   নৌকার সমর্থনে মাসুক উদ্দিন আহমদের গণ সংযোগ  » «   ৯ইউপি ও ১পৌরসভায় ত্রাণ বিতরণ করবে জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ ইন্ক  » «  

কারাদন্ডপ্রাপ্ত দিপুরাম; জকিগঞ্জ বার্তাকে যা বললেন নির্বাহী ম্যাজিস্ট্রেট

নিজস্ব প্রতিবেদক: নিষেধাজ্ঞা অমান্য করে জকিগঞ্জের কাজলসার ইউনিয়নের কুল নদীর অভয়fশ্রমের মাছ ধরার অভিযোগ এনে মুক্তিযোদ্ধা ও মৎস্যজীবী পরিবারের এক যুবককে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাহিদুল করিম তাকে এক বছরের সশ্রম কারাদন্ড প্রদান করেন। এ ঘটনায় বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। সাজাপ্রাপ্ত যুবক পশ্চিম গোটারগ্রামের সোনারাম দাসের ছেলে দিপু রাম দাস (৩৫)।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাহিদুল করিম জকিগঞ্জ বার্তাকে বলেন মৎস্য সংরক্ষণ আইনে তাকে সাজা দেয়া হয়েছে। সে অভয়াশ্রম থেকে মাছ ধরতো বলে স্বীকার করেছে।চাইলে সাজা কম দেওয়া যেতো এমন প্রশ্নের জবাবে বলেন এই আইনটির সর্বনিম্ন সাজা হচ্ছে ১বছর। আমিও চেয়েছিলাম, তাকে সাজা কমিয়ে দিতে, আইনের কারণে কিছুই করার ছিল না। এর পরও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে আপিল করলে আশা করি সাজা কমতে পারে। সাজাপ্রাপ্ত ব্যক্তির গায়ে শীতের কাপড় না থাকায় তার পরিবারকে বলেছি, তারা যেনো কাপড় দেন। আমি চেয়েছিলাম যতটুকু সম্ভব আসামীর প্রতি সদয় ব্যবহার করতে, কিন্তু আইনের কারণে কিছুই করা যায়নি বলে তিনি জানান।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.