রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
শুক্রবার হেলিকপ্টারে জকিগঞ্জ আসছেন হেফাজত মহাসচিব  » «   কাজলসার সোনাপুরে লোকমান চৌধুরীর সমর্থনে মতবিনিময় সভা  » «   সীমান্তবর্তী এলাকায় একদল ফিনিক্সের মাতৃভাষা চর্চা কার্যক্রম  » «   আবারও সিলেটের শ্রেষ্ঠ ওসি হলেন জকিগঞ্জ থানার হাবিবুর রহমান  » «   ফের সিলেটের শ্রেষ্ঠ সার্কেল হলেন জকিগঞ্জের অ্যাডিশনাল এসপি সুদীপ্ত রায়  » «   নিখোঁজ হওয়া সেই হাসানকে পাওয়া গেছে  » «   ক্যাডেটহোম জকিগঞ্জের অভিভাবক সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  » «   আটগ্রামে নিখোঁজ ৭ম শ্রেণীর ছাত্রের সন্ধান চায় পরিবার  » «   জকিগঞ্জে স্বরস্বতী পুজা উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানে হাফিজ মজুমদার এমপি  » «   বারহালে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে প্রবাসীর অর্থ বিতরণ  » «  

কানাইঘাটে ১৯টি দোকান পুড়ে ছাই, ব্যাপক ক্ষয়ক্ষতি

কানাইঘাট সংবাদ দাতা: কানাইঘাট উপজেলা সদরের পূর্ব বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে অন্তত ১৯টি দোকান আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় কোটি টাকারও বেশি ক্ষতি সাধন হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

শুক্রবার বেলা আড়াইটার দিকে কানাইঘাট পূর্ব বাজারের একটি টিনশেডের মার্কেটে হঠাৎ করে আগুন দেখতে পান স্থানীয়রা। মুহুর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা পুরো মার্কেটে ছড়িয়ে পড়লে মার্কেটসহ আশপাশের অন্তত ১৯টি দোকানে আগুন ধরে যায়। এ সময় বাজারের ব্যবসায়ীসহ স্থানীয় লোকজন প্রায় ঘন্টাখানেক প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে পারলেও মার্কেটের ১৯টি ব্যবসা প্রতিষ্ঠান পুরোপুরি পুড়ে ছাই হয়ে যায়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান প্রথমে পুলিশ ও স্থানীয়রা আগুন নিয়ন্ত্রনে আনার চেস্টা করেন। পরে সিলেট সেনানিবাস, জৈন্তাপুর ও জকিগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে পৌছে আগুন পুরোপুরি নিয়ন্তনে আনে। কিন্ত ততক্ষনে ১৯টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.