শনিবার, ২৬ মে, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে বৃহত্তর খলাছড়া প্রবাসী কল্যান সংস্থার আহবায়ক কমিটির আত্মপ্রকাশ  » «   জকিগঞ্জ বিদ্যুতের অভিযোগ কেন্দ্রের বিরুদ্ধে গুরুতর অভিযোগ  » «   পাঠানচক প্রবাসী জনকল্যাণ সংস্থার কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠান শনিবার  » «   প্রতিবন্ধী ও দরিদ্রদের মধ্যে জকিগঞ্জ এইচটিএ সেবা ফাউন্ডেশনের চাল বিতরণ  » «   সিলেট তিব্বিয়া কলেজের প্রতিষ্ঠাতা প্রফেসর, জকিগঞ্জের সন্তান আব্দুর রবের ইন্তেকাল  » «   দূর্ঘটনায় নিহত জকিগঞ্জের সালমান আহমদ সুমনের দাফন  » «   দরিদ্র, প্রতিবন্ধীদের নিয়ে জকিগঞ্জ এইচটিএ সেবা ফাউন্ডশনের ইফতার  » «   বারহাল ছাত্র পরিষদের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন  » «   জকিগঞ্জে ফার্মাসিউটিকেলস রিপ্রেজেন্টেটিভ এসো: কমিটি গঠন  » «   বাসের ধাক্কায় জকিগঞ্জের সুমনের মর্মান্তিক মৃত্যু  » «  

কানাইঘাটে মুক্তিযোদ্ধা সন্তানকে হত্যা : লাশ কবরস্থানে ফেলে মোটরসাইকেল ছিনতাই

কানাইঘাটে এক মুক্তিযোদ্ধার সন্তানকে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার সকালে উপজেলার বড়বন্দ ৩য়খন্ড গ্রামের করুণাদিঘী কবরস্থানের পাশ থেকে ক্ষতবিক্ষত উদ্ধার করে পুলিশ। নিহত রুবেল আহমদ (২৫) কানাইঘাট উপজেলার সীমান্তবর্তী লক্ষ্মীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের সনাতনপুঞ্জি গ্রামের মুক্তিযোদ্ধা মৃত আবদুল মতিনের ছেলে।
কানাইঘাট থানার ওসি আবদুল আহাদ বলেন, রুবেল মোটর সাইকেল দিয়ে ভাড়ায় যাত্রী পরিবহন করতো। স্থানীয়রা জানিয়েছেন গত বৃহস্পতিবার রাতে সে দুইজন যাত্রী নিয়ে চতুল বাজারে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। রাতে পরিবারের সদস্যরা যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইল ফোনও বন্ধ পান। গতকাল শুক্রবার সকালে করুণাদিঘী কবরস্থানের পাশে রুবেলের লাশ পড়ে থাকতে থেকে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার কওে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
লাশ উদ্ধার করতে যাওয়া এসআই রাজীব মন্ডল জানান, রুবেলের শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে হত্যা করে মোটর সাইকেলটি ছিনিয়ে নিয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.