মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে ইয়াবাসহ নারী আটক  » «   জকিগঞ্জের দপ্তরী নিয়োগ বাতিলের দাবীতে মানববন্ধন; পুলিশের বাঁধা  » «   জকিগঞ্জে প্রতিবন্ধিদের মধ্যে ক্র্যাচ বিতরণ  » «   জকিগঞ্জে পল্লী চিকিৎসকদের কমিটি গঠন  » «   জকিগঞ্জ বনাম বিশ্বনাথের খেলা ২১অক্টোবর; খেলোয়াড় বাছাই ১৭অক্টোবর  » «   জকিগঞ্জে দুর্গাপূজা শুরু, ৯৮টি পূজা মন্ডপে ৪৮টন চাল বিতরণ  » «   জকিগঞ্জসহ সারাদেশে প্রাইমারী দপ্তরী নিয়োগ স্থগিত করলেন মন্ত্রী  » «   শিলচরে বাংলাদেশী বন্দিদের খোঁজ নিলেন ডেপুটি হাই কমিশনার  » «   ইছামতি কামিল মাদ্রাসায় সংবর্ধনা পেলেন ডক্টর আহমদ আল কবির এবং আলহাজ্ব শামীম  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সম্বর্ধনা অনুষ্ঠান সম্পন্ন  » «  

কানাইঘাটে মুক্তিযোদ্ধা সন্তানকে হত্যা : লাশ কবরস্থানে ফেলে মোটরসাইকেল ছিনতাই

কানাইঘাটে এক মুক্তিযোদ্ধার সন্তানকে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার সকালে উপজেলার বড়বন্দ ৩য়খন্ড গ্রামের করুণাদিঘী কবরস্থানের পাশ থেকে ক্ষতবিক্ষত উদ্ধার করে পুলিশ। নিহত রুবেল আহমদ (২৫) কানাইঘাট উপজেলার সীমান্তবর্তী লক্ষ্মীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের সনাতনপুঞ্জি গ্রামের মুক্তিযোদ্ধা মৃত আবদুল মতিনের ছেলে।
কানাইঘাট থানার ওসি আবদুল আহাদ বলেন, রুবেল মোটর সাইকেল দিয়ে ভাড়ায় যাত্রী পরিবহন করতো। স্থানীয়রা জানিয়েছেন গত বৃহস্পতিবার রাতে সে দুইজন যাত্রী নিয়ে চতুল বাজারে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। রাতে পরিবারের সদস্যরা যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইল ফোনও বন্ধ পান। গতকাল শুক্রবার সকালে করুণাদিঘী কবরস্থানের পাশে রুবেলের লাশ পড়ে থাকতে থেকে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার কওে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
লাশ উদ্ধার করতে যাওয়া এসআই রাজীব মন্ডল জানান, রুবেলের শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে হত্যা করে মোটর সাইকেলটি ছিনিয়ে নিয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.