সোমবার, ২১ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
হাড়িকান্দি মাদ্রাসায় গোটারগ্রাম প্রবাসী সংস্থার ১লক্ষ টাকা অনুদান  » «   বৃদ্ধ চাচাকে নির্যাতনকারি ছুবহান সহ ৪জন কারাগারে, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «   সিলেটে শ্রেষ্ঠ হলেন জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি  » «   শতবর্ষী চাচাকে নির্যাতনকারি সেই ভাতিজা আটক  » «   সেই শিশুর পাশে জকিগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ সংস্থা  » «   অমানবিক…..  » «   অসহায় মজলুম মানুষের খিদমতে নিজেকে উৎসর্গ করুন: আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী  » «   ফুলতলী ছাহেব বাড়ি অভিমুখে মানুষের ঢল  » «   আল্লামা ফুলতলী ছাহেব কিবলা রহ. এর ঈসালে সাওয়াব মাহফিল চলছে  » «   টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না জকিগঞ্জের কাজলসার শিশু সাইদুলের  » «  

কানাইঘাটে মুক্তিযোদ্ধা সন্তানকে হত্যা : লাশ কবরস্থানে ফেলে মোটরসাইকেল ছিনতাই

কানাইঘাটে এক মুক্তিযোদ্ধার সন্তানকে হত্যা করে মোটর সাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার সকালে উপজেলার বড়বন্দ ৩য়খন্ড গ্রামের করুণাদিঘী কবরস্থানের পাশ থেকে ক্ষতবিক্ষত উদ্ধার করে পুলিশ। নিহত রুবেল আহমদ (২৫) কানাইঘাট উপজেলার সীমান্তবর্তী লক্ষ্মীপ্রসাদ পশ্চিম ইউনিয়নের সনাতনপুঞ্জি গ্রামের মুক্তিযোদ্ধা মৃত আবদুল মতিনের ছেলে।
কানাইঘাট থানার ওসি আবদুল আহাদ বলেন, রুবেল মোটর সাইকেল দিয়ে ভাড়ায় যাত্রী পরিবহন করতো। স্থানীয়রা জানিয়েছেন গত বৃহস্পতিবার রাতে সে দুইজন যাত্রী নিয়ে চতুল বাজারে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল। রাতে পরিবারের সদস্যরা যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইল ফোনও বন্ধ পান। গতকাল শুক্রবার সকালে করুণাদিঘী কবরস্থানের পাশে রুবেলের লাশ পড়ে থাকতে থেকে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার কওে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
লাশ উদ্ধার করতে যাওয়া এসআই রাজীব মন্ডল জানান, রুবেলের শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে হত্যা করে মোটর সাইকেলটি ছিনিয়ে নিয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.