বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
কানাইঘাটে পূজা মন্ডপ পরিদর্শনে মাসুক উদ্দিন আহমদ  » «   জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভা  » «   বৃক্ষরোপণ দিয়ে তারুণ্য ছাত্র ঐক্য পরিষদের প্রথম বর্ষপূর্তি পালন  » «   দপ্তরী কাম নৈশপ্রহরী নিয়োগ নিয়ে যা বললেন জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান  » «   আবুল হোসেন আইডিয়াল একাডেমীর প্রতিষ্ঠাতা স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   জকিগঞ্জে ইয়াবাসহ নারী আটক  » «   জকিগঞ্জের দপ্তরী নিয়োগ বাতিলের দাবীতে মানববন্ধন; পুলিশের বাঁধা  » «   জকিগঞ্জে প্রতিবন্ধিদের মধ্যে ক্র্যাচ বিতরণ  » «   জকিগঞ্জে পল্লী চিকিৎসকদের কমিটি গঠন  » «   জকিগঞ্জ বনাম বিশ্বনাথের খেলা ২১অক্টোবর; খেলোয়াড় বাছাই ১৭অক্টোবর  » «  

কানাইঘাটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু

কানাইঘাট সংবাদদাতা: সিলেটের কানাইঘাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাওয়ারুন নেছা নামের এক বৃদ্ধ মহিলার মর্মান্তিক মৃত্যু হয়েছে। হাওয়ারুন নেছা উপজেলার বাণীগ্রাম ইউপির দক্ষিণ বড়দেশ গ্রামের মৃত মতসিন আলীর স্ত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার (১ আগস্ট) সকাল ৯টায় বাড়ির আঙ্গিনার সবজি বাগানে আমের চারা রোপন করছিলেন হাওয়ারুন নেছা। সবজি বাগানের উপর দিয়ে তাদের বসতঘর থেকে পাশের দোকানে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগের একটি ঝুলন্ত লাইন ছিল। বয়সের ভারে নুয়ে পড়া হাওয়ারুন নেছা তা লক্ষ্য না করে কোদাল দিয়ে গর্ত তৈরীর সময় ঝুলন্ত বিদ্যুৎ লাইনে লেগে তা ছিড়ে তার উপর পড়ে যায়। এতে ঘটনাস্থলে তিনি বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেন। পরে বাড়ির লোকজন তার মৃতদেহ উদ্ধার করেন।

জানা যায়, বাড়ির লোকজন সম্পূর্ণ অবৈধভাবে দোকানসহ বিভিন্ন স্থানে তারা ঝুঁকিপূর্ণ বিদ্যুৎ সংযোগ দিয়েছেন। এমনকি তাদের বাড়ি থেকে পাশের শামীম কিল্ডার গার্ডেন স্কুলেও অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে এবং তা মাটি থেকে মাত্র কয়েক ফুট উপরে।

এ অবস্থায় কোমলমতি শিশুরা ঝুঁকি নিয়ে স্কুলে যাতায়াত করছেন।

এ ব্যাপারে সিলেট পল্লিবিদ্যুৎ সমিতি-২ এর কানাইঘাট জোনাল অফিসের ডেপুটি জেনালের ম্যানেজারের সাথে কথা হলে তিনি জানান, সেখান অবৈধ লাইন থাকলে তা বিচ্ছিন্ন করে দেওয়া হবে এবং তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.