মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ প্রেসক্লাবে ধানের শীষের প্রার্থীর মতবিনিময়  » «   জকিগঞ্জে হাফিজ মজুমদারের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন  » «   জকিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা নোমান উদ্দিনের ইন্তেকাল; জানাযা বিকেল সাড়ে ৪টায়  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনের ৮ প্রার্থী প্রতিক পেয়েছেন  » «   সিলেট ৫; নৌকা হাফিজ মজুমদার, লাঙ্গল সেলিম উদ্দিন  » «   সিলেট ৫ আসনে নির্বাচনে যারা আছেন  » «   জকিগঞ্জ কানাইঘাটে ধানের শীষের প্রার্থী মাও. উবায়দুল্লাহ ফারুক  » «   জকিগঞ্জ কানাইঘাটে নৌকার প্রার্থী হাফিজ মজুমদার  » «   লন্ডন থেকে মঙ্গলবার দেশে আসছেন মুফতি সালাতুর রহমান মাহবুব  » «   জকিগঞ্জের বিশিষ্ট মুরব্বী সিরাজ উদ্দিনের আমেরিকায় ইন্তেকাল  » «  

কানাইঘাটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধার মর্মান্তিক মৃত্যু

কানাইঘাট সংবাদদাতা: সিলেটের কানাইঘাটে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাওয়ারুন নেছা নামের এক বৃদ্ধ মহিলার মর্মান্তিক মৃত্যু হয়েছে। হাওয়ারুন নেছা উপজেলার বাণীগ্রাম ইউপির দক্ষিণ বড়দেশ গ্রামের মৃত মতসিন আলীর স্ত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার (১ আগস্ট) সকাল ৯টায় বাড়ির আঙ্গিনার সবজি বাগানে আমের চারা রোপন করছিলেন হাওয়ারুন নেছা। সবজি বাগানের উপর দিয়ে তাদের বসতঘর থেকে পাশের দোকানে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগের একটি ঝুলন্ত লাইন ছিল। বয়সের ভারে নুয়ে পড়া হাওয়ারুন নেছা তা লক্ষ্য না করে কোদাল দিয়ে গর্ত তৈরীর সময় ঝুলন্ত বিদ্যুৎ লাইনে লেগে তা ছিড়ে তার উপর পড়ে যায়। এতে ঘটনাস্থলে তিনি বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেন। পরে বাড়ির লোকজন তার মৃতদেহ উদ্ধার করেন।

জানা যায়, বাড়ির লোকজন সম্পূর্ণ অবৈধভাবে দোকানসহ বিভিন্ন স্থানে তারা ঝুঁকিপূর্ণ বিদ্যুৎ সংযোগ দিয়েছেন। এমনকি তাদের বাড়ি থেকে পাশের শামীম কিল্ডার গার্ডেন স্কুলেও অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দেওয়া হয়েছে এবং তা মাটি থেকে মাত্র কয়েক ফুট উপরে।

এ অবস্থায় কোমলমতি শিশুরা ঝুঁকি নিয়ে স্কুলে যাতায়াত করছেন।

এ ব্যাপারে সিলেট পল্লিবিদ্যুৎ সমিতি-২ এর কানাইঘাট জোনাল অফিসের ডেপুটি জেনালের ম্যানেজারের সাথে কথা হলে তিনি জানান, সেখান অবৈধ লাইন থাকলে তা বিচ্ছিন্ন করে দেওয়া হবে এবং তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.