বুধবার, ২৩ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জের মানিকপুরে জেলা প্রশাসকের মতবিনিময়  » «   বিরশ্রীর বড়চালিয়ায় ২৪, ২৫ ও ২৬জানু. সংকীর্তন মহোৎসব  » «   এবার জকিগঞ্জে বিধবার পাকাঘর মাটিতে মিশিয়ে দেওয়া হয়েছে  » «   হাড়িকান্দি মাদ্রাসায় গোটারগ্রাম প্রবাসী সংস্থার ১লক্ষ টাকা অনুদান  » «   বৃদ্ধ চাচাকে নির্যাতনকারি ছুবহান সহ ৪জন কারাগারে, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «   সিলেটে শ্রেষ্ঠ হলেন জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি  » «   শতবর্ষী চাচাকে নির্যাতনকারি সেই ভাতিজা আটক  » «   সেই শিশুর পাশে জকিগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ সংস্থা  » «   অমানবিক…..  » «   অসহায় মজলুম মানুষের খিদমতে নিজেকে উৎসর্গ করুন: আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী  » «  

কানাইঘাটে জমি নিয়ে সংঘর্ষে প্রবাসী নিহত

সিলেটের কানাইঘাটে জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে ফারুক আহমদ (৪২) নামে একজন নিহত ও অন্তত ৮ জন আহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।

নিহত ফারুক আহমদ পৌরসভার বায়মপুর গ্রামের মৃত আসদ রাজার পুত্র। তিনি দীর্ঘদিন প্রবাসে ছিলেন, বিগত ৩ বছর পূর্বে তিনি লন্ডন থেকে বাড়ীতে চলে আসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পৌরসভাস্থ বায়মপুর গ্রামের মৃত আরব আলীর ছেলে ইসলাম উদ্দিনের সাথে নিহত ফারুক আহমদের সাতবাঁক ইউপির ফসলী জমি নিয়ে দীর্ঘদিন থেকে বিরোধ ও মামলা মোকদ্দমা চলে আসছে। এ নিয়ে পূর্বেও দু’পক্ষের মধ্যে মারামারি হয়েছে বলে জানা গেছে। এরই জের ধরে বৃহস্পতিবার সকাল ৭টায় ফারুক আহমদের লোকজন বিরোধীয় জমিতে ধানের চারা রোপন করতে গেলে প্রতিপক্ষ ইসলাম উদ্দিনের লেঅকজন বাঁধা প্রদান করে। একপর্যায়ে উভয় পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন আহত হন। এতে গুরুতর আহত অবস্থায় ফারুক আহমদকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

ঘটনার পর কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এব্যাপারে তিনি জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে রয়েছে। তদন্তপূর্বক অপরাধীদের আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.