কানাইঘাট প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, বর্তমান সরকার কৃষক শ্রমিক ও মেহনতী মানুষের উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছে। তিনি বলেন, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের উন্নয়নশীল দেশ হিসাবে পরিচিতি লাভ করেছে। বাংলাদেশ এখন আর আগের মতো গরিব দেশ নয়। জাতীর জনক বঙ্গবন্ধুর হাতে গড়া স্বপ্নের সোনার বাংলাদেশকে জননেত্রী শেখ হাসিনা তার যোগ্য নেতৃত্বে একটি আধুনিক ডিজিটাল ও উন্নয়নশীল বাংলাদেশ গড়তে সক্ষম হয়েছেন। তিনি মঙ্গলবার বিকাল ৪টায় কানাইঘাট উত্তর বাজারস্থ মাঠে বাংলাদেশ কৃষকলীগ কানাইঘাট উপজেলা শাখার ত্রি বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগুলো বলেন।
বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় উপদেষ্ঠা আলহাজ্ব আব্দুল মুমিন চৌধুরীর সভাপতিত্বে ও কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সদস্য মোহাম্মদ জাকারিয়ার পরিচালনায় উক্ত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় সভাপতি মোতাহার হোসেন মুল্লা, কেন্দ্রীয় শ্রমিকলীগের সহ সভাপতি ও সিলেট জেলা শ্রমিকলীগের সভাপতি প্রকৌশলী এজাজ আহমদ, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, সিলেট জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এমাদ উদ্দিন মানিক, কানাইঘাট পৌর আওয়ামীলীগের আহবায়ক জামাল উদ্দিন, কানাইঘাট পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক নাজমুল ইসলাম হারুন প্রমূখ।
সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের আহবায়ক লুৎফুর রহমান, সিনিয়র যুগ্ম আহবায়ক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, যুগ্ম আহবায়ক অধ্যাপক লোকমান হোসেইন, জালাল আহমদ, ফখর উদ্দিন শামীম, রিংকু চক্রবর্তী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাহাঙ্গির আলম রানা, দক্ষিণ বানীগ্রাম ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক জসিম উদ্দিন প্রমূখ।
সম্মেলনে আব্দুল আহাদকে সভাপতি, সাহাব উদ্দিন চৌধুরীকে সাধারণ সম্পাদক করে কানাইঘাট উপজেলা কৃষকলীগের ৭১ সদস্য বিশিষ্ঠ কমিটি এবং মোঃ জুবের আহমদকে সভাপতি ও আবুল হারিছকে সাধারণ সম্পাদক করে কানাইঘাট পৌর কৃষকলীগের ৭১ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষণা করা হয়।