বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
স্বর্ণ পদক’ অর্জন করায় শাহবাগে শিহাব উদ্দিন সংবর্ধিত  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের সম্বর্ধনা অনুষ্ঠান বুধবার  » «   বারহালে আওয়ামীলীগ এর মতবিনিময় সভায় আলহাজ্ব মাসুক উদ্দিন আহমদ  » «   বারহা‌লে দি স্টু‌ডেন্ট ডে‌ভেলাপ‌মেন্ট ক্লাব(চক বুরহানপুর)এর ক‌মি‌টি গঠন   » «   জেলা পর্যায়ে মেধা বৃত্তি পেলেন জকিগঞ্জের ইছামতি কামিল মাদ্রাসার নয় মেধাবী শিক্ষার্থী  » «   জকিগঞ্জ উপজেলা উন্নয়ন পরিষদ ফ্রান্সের পক্ষ থেকে আলী রেজার পরিবারকে নগদ অর্থ প্রদান  » «   ওসিসি থেকে পালিয়ে যাওয়া সেই ভয়ংকর নারী প্রতারক পপি আটক  » «   মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন   » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন  » «   বারহালে মাদক,সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে আলোচনা সভা সম্পন্ন  » «  

কানাইঘাটে আটক ১৪, বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার

কানাইঘাট প্রতিনিধি: কানাইঘাটে ‘গোপন বৈঠক’ থেকে জামায়াত-শিবিরের ৯ কর্মীসহ ১৪জনকে আটক করেছে পুলিশ। সোমবার ভোররাতে উপজেলার গাছবাড়ী নারাইনপুর আগফৌদ গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র ও জামায়াতের বেশ কয়েকটি দাওয়াতি বই উদ্ধার করা হয়েছে।
সিলেটের পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) আবুল হাসনাত খান, জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাক সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলাম সরকার, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নুনু মিয়ার নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ এ অভিযান পরিচালনা করে।
সিনিয়র সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলাম সরকার জানান, ‘জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা গোপন বৈঠক করছে এমন খবর পেয়ে ভোর রাতে পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে জামায়াতের সক্রিয় ৯ নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়। বাকিরা জামায়াত সমর্থক বলে জানান তিনি। তাদের কাছ থেকে ১১টি কিরিচ, ছোরা ও রামদা এবং ১১টি লোহার রড উদ্ধার করা হয়েছে। তাদেরকে মঙ্গলবার কোর্টে চালান দেয়া হবে।’
তবে স্থানীয় একটি সূত্র জানায়, নারায়নপুর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘ দিন থেকে দুটি পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে উভয় পক্ষ বেশ কয়েক বার সংঘর্ষেও লিপ্ত হয়। বর্তমানেও সেখানে উত্তেজনা রয়েছে। এনিয়ে একটি পক্ষ বৈঠকে বসেছিল। এসময় পুলিশ অভিযান চালায়। আটককৃতদের মধ্যে ব্যবসায়ী, প্রবাসী ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক রয়েছেন বলেও জানায় সূত্রটি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.