রবিবার, ২২ জুলাই, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ

কাঠগড়ায় ক্রিকেটার সাব্বির!

জাতীয় দলের তারকা ক্রিকেটার সাব্বির রহমানের বিতর্কে জড়ানো নতুন কিছু নয়। এবারের বিপিএলে আম্পায়ারদের সঙ্গে তর্কে জড়িয়েছিলেন। শাস্তি হিসেবে জরিমানা গোনার পাশাপাশি তিনটি ডিমেরিট পয়েন্টও পেয়েছিলেন। গতবার বিপিএল চলার সময় মারাত্মক অপরাধে ১২ লাখ টাকা জরিমানা গুনেছিলেন সাব্বির।

এবারও গুরুতর অভিযোগ করা হয়েছে সাব্বিরের বিরুদ্ধে। চট্টগ্রামে জাতীয় লিগ চলার সময় এক দর্শককে পিটিয়েছেন সাব্বির। এই ঘটনার শুনানির সময় ম্যাচ রেফারির সঙ্গেও খারাপ ব্যবহার করেছেন। এটিও ম্যাচ রেফারি তার প্রতিবেদনে উল্লেখ করেছেন।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে জাতীয় লিগের শেষ রাউন্ডের ম্যাচে ঢাকা মহানগরের বিপক্ষে শূন্য রানে আউট হন সাব্বির। এ সময় এক দর্শক তাকে গালি দিয়ে বসে। সাব্বির মাঠের আম্পায়ারদের অনুমতি নিয়ে মাঠের বাইরে চলে যান এবং ওই দর্শককে ডেকে মারধর করেন।

এ প্রসঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান বলেন, ‘আমরা বিষয়টি ম্যাচ রেফারির প্রতিবেদনে উল্লেখ করেছি। এ ধরণের আচরণ জাতীয় দলের কোনও ক্রিকেটারের কাছ থেকে কাম্য নয়। এরকম ঘটনা বিসিবিকে বিব্রত করে।’

দর্শক পেটানোর ঘটনায় যে সাব্বিরের শাস্তি হতে পারে সেই ইঙ্গিত দিয়ে আকরাম বলেছেন, ‘শৃঙ্খলাজনিত বিষয়ে এখনও পর্যন্ত কোনও ক্রিকেটারকে ছাড় দেওয়া হয়নি। কি ধরণের শাস্তি হবে সেটা কমিটিই সিদ্ধান্ত নেবে। ক্রিকেটের সুনাম নষ্ট হলে আমরা কাউকে ছাড় দেব না।’

যা খবর, সাব্বিরের এই ঘটনা সত্যি প্রমাণ হলে কঠিন শাস্তির মুখে পড়তে পারেন সাব্বির।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.