বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাফছা কলেজ ছাত্রী তানিয়া আক্তার ঝুমার বিষ পানে মৃত্যু  » «   প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়  » «   জকিগঞ্জ পৌর এলাকায় গ্যাসের সন্ধান; বাপেক্স কর্মকর্তাদের স্থান পরিদর্শন  » «   জকিগঞ্জে অমর একুশে বই মেলা শুরু  » «   হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর  » «   বালাউট ছাহেব বাড়ি সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  » «   আলোর দিশারী সংস্থার পুরস্কার প্রদান ও সৌর বিদ্যুৎ লাইটের উদ্বোধন  » «   ২০১৯ সালের ১৪ ও ১৫ ফেব্রুয়ারী হাড়িকান্দি মাদ্রাসার শতবার্ষিকী পালন করা হবে  » «   ইছামতি কামিল মাদরাসার ৭২তম বার্ষিক মহাসম্মেলন আগামীকাল রবিবার  » «   নান্দিশ্রী ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ  » «  

কাজী অাব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ের সভাপতি চেয়ারম্যান অাব্দুস সালাম চৌধুরীকে সংবর্ধনা


কাজী অাব্দুল খালিক উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি বীরশ্রী ইউনিয়নের উপনির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় বিদ্যালয়ের পক্ষ থেকে এক সংবর্ধনা অনুষ্ঠানের অায়োজন করা হয় উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন জকিগন্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ অাওয়ামীলীগ সিলেট জেলা শাখার সহ-সভাপতি বীর মুক্তিযোদ্বা অালহাজ্ব মাসুক উদ্দিন অাহমেদ । বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব নুর উদ্দিনের সভাপতিত্বে সহকারি প্রধান শিক্ষক মনোরন্জন মিত্র ও সহকারি শিক্ষক অাবিদ হাসানের যৌথ পরিচালনায় নবম শ্রেণির ছাএ শাকিল অাহমদের কোরঅান তিলাওয়াত ও নবম শ্রেণির ছাএী মিতালি দাসের গীতা পাঠের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক নুর উদ্দিন । ছাএ/ ছাএীদের পক্ষ থেকে বক্তব্য রাখে দশম শ্রেণির ছাএী কেবিনেট সদস্য ও কেবিনেট প্রধান মান্না সিদ্দিকী, পীরনগর যুবসমাজের পক্ষ হতে বক্তব্য রাখেন জনাব রহুল অামিন, বক্তব্য রাখেন পীরনগর দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক এমদাদুর রহমান। বিদ্যালয়ের শিক্ষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সহকারি শিক্ষক অাতোয়ার রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগন্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অা: ছালাম, জকিগন্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো:কুতুব উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি ও গণিপুর কামালগন্জ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ অাজির উদ্দিন, সচিব মহিউদ্দিন হায়দার, গুরু সদয় স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বিবেক বিহারী। মেম্বারদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ৭ নং ওয়ার্ডের মেম্বার শেখ বোরহান উদ্দিন, সাবেক মেম্বার অালহাজ্ব অা: রহিম প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে অারো উপস্তিত ছিলেন বীরশ্রী ইউনিয়নের সকল মেম্বার, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য বৃন্দ।।শিক্ষকদের মধ্যহতে উপস্তিত ছিলেন সহকারি শিক্ষক মুহিব্বুর রহমান, শাহানাজ চৌধুরী, রফিকুল ইসলাম, অনিমেষ রায়, মোজাম্মেল হোসেন, জাহেদ উদ্দিন, সেমাদ উদ্দিন, শামিমা অাক্তার, জুমা দাস ও ফখরুন্নেসা প্রমুখ ।।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.