শুক্রবার, ২৬ মে, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জিরোপয়েন্টে জকিগঞ্জের ৭জন কে পিটিয়ে গুরুতর আহত  » «   ফেসবুকসহ মিডিয়ায় মানহানীকর মন্তব্য, তাজের বিরুদ্ধে হুইপ সেলিম এমপির মামলা  » «   জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ে বাল্যবিবাহ প্রতিরোধ ও স্বাস্থ্য সুরক্ষা শীর্ষক আলোচনা  » «   বিদ্যুৎ বিভ্রাটে আমার নিয়ন্ত্রণ নেই, জকিগঞ্জ বার্তাকে ডিজিএম  » «   জকিগঞ্জ-চারখাই সড়কের মাঝে গর্ত, যান চলাচলে বিঘ্ন  » «   ফেসবুকে মানহানীকর মন্তব্য; সাংবাদিক এখলাছুর রহমানের থানায় জিডি  » «   সেই হামলায় জড়িত ফুলতলী এতিমখানার ৩শিক্ষক ও ১৭ছাত্রকে বহিষ্কার  » «   জকিগঞ্জের সেই মানসিক ভারসাম্যহীন পরিবারকে সহায়তা  » «   জকিগঞ্জে প্রায় ৭০লক্ষ টাকা ব্যয়ে নির্মিত দু’টি ব্রীজের উদ্বোধন  » «   জকিগঞ্জ পাবলিক লাইব্রেরীর গেইট ও দেয়াল উদ্বোধন  » «  

কসকনকপুরে ‘পুষ্পিত কুড়ি’ ম্যাগাজিনের মোড়ক উন্মোচন ও সংবর্ধনা

17274703_599476076927114_1572703745_n
জকিগঞ্জ উপজেলার কসকনকপুর ইউনিয়ন পরিষদ মাঠে রবিবার ইনামতি স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের ‘পুষ্পিত কুড়ি’ নামক ম্যাগাজিনের মোড়ক উন্মোচন ও কৃতী ছাত্র-ছাত্রী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে ইনামতি স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের ম্যাগাজিন পুষ্পিত কুড়ির মোড়ক উন্মোচন করা হয়। অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এসময় মোট ৫৭ জন কৃতী শিক্ষার্থীকে ডায়রি, সনদপত্র ও ম্যাগাজিন বিতরণ করা হয়।

অ্যাসোসিয়েশনের সভাপতি ও আল-মদিনা ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক ও প্রিন্সিপাল মো. জামিল আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক  হাসান আহমদ ও সাদিক মনসুরের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট এমসি কলেজের ভাইস প্রিন্সিপাল প্রফেসর মুহা. হায়াতুল ইসলাম আকঞ্জি। অতিথি  হিসেবে বক্তব্য রাখেন সিলেট এমসি কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক বিলাল উদ্দিন, সংবর্ধিতদের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কসকনকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রিয়াজ, সিলেট উইমেন্স মডেল কলেজের প্রিন্সিপাল আব্দুর ওয়াদুদ তপাদার, হাফিজ মজুমদার বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক মাজহারুল হক, শাহজাহান কবির ডালিম, মাও. শামিম আহমদ, বিজয় দত্ত কৃষ্ণ পুরকায়স্ত, বিকাশ চন্দ্র্র, মাও. শফিকুর রহমানসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে প্রধান অতিথি ও অতিথিদের ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুর গফফার শাহিনকে অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে স্মৃতিস্মারক প্রদান করা হয়।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.