শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
বৃদ্ধ চাচাকে নির্যাতনকারি ছুবহান সহ ৪জন কারাগারে, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «   সিলেটে শ্রেষ্ঠ হলেন জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি  » «   শতবর্ষী চাচাকে নির্যাতনকারি সেই ভাতিজা আটক  » «   সেই শিশুর পাশে জকিগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ সংস্থা  » «   অমানবিক…..  » «   অসহায় মজলুম মানুষের খিদমতে নিজেকে উৎসর্গ করুন: আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী  » «   ফুলতলী ছাহেব বাড়ি অভিমুখে মানুষের ঢল  » «   আল্লামা ফুলতলী ছাহেব কিবলা রহ. এর ঈসালে সাওয়াব মাহফিল চলছে  » «   টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না জকিগঞ্জের কাজলসার শিশু সাইদুলের  » «   নিশ্চিদ্র নিরাপত্তায় ঈসালে সাওয়াব মাহফিল, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «  

ওসমানী বিমানবন্দরে বৈদেশিক মুদ্রাসহ দুবাই যাত্রী আটক

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বৈদেশিক মুদ্রার বড় একটি চালান আটক হয়েছে। এই চালানে আটক হয়েছে ২ কোটি ১৭ লাখ ৪৩ হাজার টাকা বাংলাদেশী মূল্যমানের বৈদেশিক মুদ্রা। আটক করা হয়েছে দুবাই যাত্রী মিসবাহ উদ্দিনকে (৫২)। তার বাড়ি গাজীপুরের কাপাসিয়া উপজেলায়।

বিমানবন্দর সূত্র জানায়, প্রথমে সিভিল এভিয়েশন বৈদেশিক মুদ্রার এ চালান আটক করে। পরে অর্থসহ ওই যাত্রীকে শুল্ক গোয়েন্দাদের কাছে হস্তান্তর করা হয়।

সূত্র জানায়, ফ্লাই দুবাইয়ের ওই যাত্রী বুধবার বেলা সাড়ে ৩টায় ওসমানী এয়ারপোর্টে আসেন। এ সময় স্ক্যানিংয়ে তার লাগেজে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রার সন্ধান মেলে। জব্দ করা অর্থের মধ্যে সৌদি রিয়াল, দুবাইয়ের দিরহাম এবং বাহরাইনের দিনার রয়েছে।

সিলেট বিমানবন্দরের কাস্টমস কর্মকর্তা এনামুল হক এসব তথ্য নিশ্চিত করেছেন। আটক যাত্রীকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন ওই কর্মকর্তা।

উদ্ধারকৃত বৈদেশিক মুদ্রার মধ্যে রয়েছে- সৌদি রিয়াল ১,৪৬,২৯,২০০ টাকা, দিরহাম ২৬,১৮,৩৬৪ টাকা, বাহরাইনদিনার ৪,৯৫,০৩১ টাকা, ওমানি রিয়াল ২৪,৯২,৬০০ টাকা, কুয়েতি দিনার ১৫,১৩,৮২৮ টাকা।

প্রসঙ্গত, এর আগে গত ১১ এপ্রিল ওসমানী বিমানবন্দর থেকে এক কোটি ৪৬ লাখ ৩৩ হাজার ৭৫০ টাকা বাংলাদেশী মূল্যমানের বৈদেশিক মুদ্রাসহ একজনকে আটক করা হয়।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.