বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
২২টি গ্রামে বৃহত্তর ইছামতি কালিগঞ্জ প্রবাসী কল্যাণ সংস্থা’র ঈদ সামগ্রী বিতরণ  » «   সোনাপুর-সুপ্রাকান্দি ডেভল্যাপমেন্ট সোসাইটির ঈদ সামগ্রী বিতরণ  » «   কাতারে জকিগঞ্জের আব্দুল মুহিম মিনুর মৃত্যু  » «   জকিগঞ্জে ১৩০বোতল অফিসার চয়েজসহ মাদক ব্যবসায়ী আটক  » «   শাহ মোঃ ফয়ছল চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন  » «   বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের ঈদ সামগ্রী বিতরণ  » «   প্রতিবন্ধী ও দরিদ্রদের মধ্যে স্পেন প্রবাসী মাসহুদের ইফতার  » «   ইউএনও শহীদুল হকের ইন্তেকালে এইচটিএ সেবা ফাউন্ডেশনের শোক  » «   জকিগঞ্জে এমপি প্রার্থী এম জাকির হোসাইনের সমর্থনে ইফতার  » «   জকিগঞ্জের সাবেক ইউএনও শহীদুল হকের দাফন  » «  

ওসমানী বিমানবন্দরে বৈদেশিক মুদ্রাসহ দুবাই যাত্রী আটক

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বৈদেশিক মুদ্রার বড় একটি চালান আটক হয়েছে। এই চালানে আটক হয়েছে ২ কোটি ১৭ লাখ ৪৩ হাজার টাকা বাংলাদেশী মূল্যমানের বৈদেশিক মুদ্রা। আটক করা হয়েছে দুবাই যাত্রী মিসবাহ উদ্দিনকে (৫২)। তার বাড়ি গাজীপুরের কাপাসিয়া উপজেলায়।

বিমানবন্দর সূত্র জানায়, প্রথমে সিভিল এভিয়েশন বৈদেশিক মুদ্রার এ চালান আটক করে। পরে অর্থসহ ওই যাত্রীকে শুল্ক গোয়েন্দাদের কাছে হস্তান্তর করা হয়।

সূত্র জানায়, ফ্লাই দুবাইয়ের ওই যাত্রী বুধবার বেলা সাড়ে ৩টায় ওসমানী এয়ারপোর্টে আসেন। এ সময় স্ক্যানিংয়ে তার লাগেজে বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রার সন্ধান মেলে। জব্দ করা অর্থের মধ্যে সৌদি রিয়াল, দুবাইয়ের দিরহাম এবং বাহরাইনের দিনার রয়েছে।

সিলেট বিমানবন্দরের কাস্টমস কর্মকর্তা এনামুল হক এসব তথ্য নিশ্চিত করেছেন। আটক যাত্রীকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হবে বলে জানিয়েছেন ওই কর্মকর্তা।

উদ্ধারকৃত বৈদেশিক মুদ্রার মধ্যে রয়েছে- সৌদি রিয়াল ১,৪৬,২৯,২০০ টাকা, দিরহাম ২৬,১৮,৩৬৪ টাকা, বাহরাইনদিনার ৪,৯৫,০৩১ টাকা, ওমানি রিয়াল ২৪,৯২,৬০০ টাকা, কুয়েতি দিনার ১৫,১৩,৮২৮ টাকা।

প্রসঙ্গত, এর আগে গত ১১ এপ্রিল ওসমানী বিমানবন্দর থেকে এক কোটি ৪৬ লাখ ৩৩ হাজার ৭৫০ টাকা বাংলাদেশী মূল্যমানের বৈদেশিক মুদ্রাসহ একজনকে আটক করা হয়।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.