শুক্রবার, ২০ অক্টোবর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ

এসএসসি-এইচএসসির কৃতি শিক্ষার্থীদের জকিগঞ্জ বার্তা পাঠক ফোরা. সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক: এবারের এসএসসি-দাখিল ও এইচএসসি-আলিম কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সর্বাধিক পাঠক প্রিয় জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকমের কার্যালয়ে বুধবার বিকেলে অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জকিগঞ্জ সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল খালিক। জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক ও পাঠক ফোরামের পৃষ্টপোষক এনামুল হক মুন্নার পরিচালনায় শুরুতে ক্বোরআন তেলাওয়াত করে কৃতি শিক্ষার্থী শিহাব আহমদ।

অতিথি হিসেবে বক্তব্য দেন পৌরসভার মেয়র ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী খলিল উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার (অ দা) মিজানুর রহমান মিলন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: আব্দুস ছালাম, হাফছা মজুমদার মহিলা ডিগ্রী কলেজের ইংরেজী প্রভাষক খালেদ মহিউদ্দিন আজাদ, এইচএসসিতে একমাত্র জিপিএ ৫প্রাপ্ত ছাত্রীর বাবা ব্যাংক কর্মকর্তা আব্দুল মালেক প্রমূখ।

বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন এসএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত ছাত্রী কুলসুমা বেগম শুকরিয়ার গর্বিত বাবা জামাল আহমদ, প্রধান শিক্ষক আবুল হোসেন, জকিগঞ্জ বার্তা আইটি সম্পাদক মারুফ আহমদ সুমন, প্রবাসী মঈন উদ্দিন, প্রবাসী সেলিম আহমদ, ভূমি অফিসের জাবির আহমদ, সাহেদ আহমদ, মো: শাফি, মো: আনোয়ার, জিপিএ ৫ প্রাপ্ত, হাফছা মজুমদার মহিলা ডিগ্রী কলেজের ছাত্রী নূরে জান্নাত তুলি, এসএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত, হাফছা মজুমদার মহিলা ডিগ্রী কলেজের ছাত্রী কুলসুমা বেগম শুকরিয়া, জকিগঞ্জ বার্তা পাঠক ফোরাম বিলেরবন্দ গ্রাম শাখার সভাপতি রুহুল আমিন ছালিক, সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ চৌধুরী, অর্থ সম্পাদক রেজাউল ইসলাম রাজু, প্রচার সম্পাদক সাইফুর রহমান মাসুম, সদস্য মো: রাজন, ছাদিক মনছুর, মুরাদ, গুলজার, ফয়ছল, হাসান, রুহুল আমিন, মিলাদ, নাহিদ, মিছবাহ, ইমরান, জীবন, আল আমিন, রেদোয়ান আহমদ, সাহেদ আহম শিমুল, ছামী চৌধুরী, কৃতি ছাত্রী মুনিরা আক্তার মান্না, আছিয়া বেগম, নাছিমা ইয়াছমিন, ফাতেমা বেগম, নিশাত ফাতেমাসহ অনেকেই। বক্তব্যে পৌরসভার মেয়র বলেছেন, কৃতি শিক্ষার্থীরা আগামী দিন নেতৃত্ব দিবেন।সেহেতু তাদের লেখাপড়ায় মনোযোগী হতে হবে। নিজেকে যোগ্য হিসেবে গড়ে তুলতে হলে কঠোর অধ্যবসায় করতে হবে। অনুষ্ঠানের আয়োজনের জন্য জকিগঞ্জ বার্তাকে ধন্যবাদ জানিয়ে বলেন তার পক্ষ থেকে আগামী অনুষ্ঠানে সব ধরনের সহযোগিতা করা হবে। তবে আগামীতে তার পৌরসভার পক্ষ থেকে এমন অনুষ্ঠানের আয়োজন করার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার (অ দা) বলেন, তোমাদেরকে লেখাপড়া শেষ করে মানুষের মতো মানুষ হতে হবে।মানুষের কল্যাণে নিজেদেরকে বিলিয়ে দিতে হবে। তিনি ছাত্রজীবনে অনেক পরিশ্রম করেছেন উল্লেখ করে বলেন, পরিবারের অনেক কাজ আমি নিজেই করেছি। জীবনে সফল হতে হলে কঠোর পরিশ্রম আর সাধনা তোমাদের করতে হবে। তবেই তোমরা সফল হবে। তিনি অনুষ্ঠানের আয়োজক জকিগঞ্জ বার্তা পাঠক ফোরামকে ধন্যবাদ জানান।

কৃতি শিক্ষার্থী নূরে জান্নাত তুলি অভিব্যক্তি ব্যক্ত করতে গিয়ে বলে লেখাপড়া করে ডাক্তার হবো। যাতে আমার মাধ্যমে জকিগঞ্জ-সিলেট তথা বাংলাদেশের উপকার হয়। সেটি ই আমি চাই। ধারাবাহিকভাবে সংবাদ প্রকাশ ও আজকের অনুষ্ঠান আয়োজন করায় গভীর কৃতজ্ঞতা জানায় তুলি।

 

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.