বুধবার, ২৩ মে, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে ফার্মাসিউটিকেলস রিপ্রেজেন্টেটিভ এসো: কমিটি গঠন  » «   বাসের ধাক্কায় জকিগঞ্জের সুমনের মর্মান্তিক মৃত্যু  » «   জাতীয় পার্টির যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি নাসির উদ্দিন হেলালের দেশে প্রত্যাবর্তন  » «   বারহাল ছাত্র পরিষদের আজীবন সদস্য, লন্ডন প্রবাসী আজিজ আহমদকে সংবর্ধনা  » «   সমাপনী পরীক্ষায় উত্তীর্ন ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান  » «   জকিগঞ্জ-সিলেট সড়ক দ্রুত সংস্কার করতে কর্মকর্তাদের নির্দেশ দিলেন সেলিম উদ্দিন এমপি  » «   বিভিন্ন সমস্যায় জর্জরিত জকিগঞ্জ হাসপাতাল  » «   বারহাল ছাত্র পরিষদের আজীবন সদস্য জনাব আজিজ আহমদ কে সংবর্ধনা প্রদান সম্পন্ন  » «   আল্লামা মকদ্দছ আলীর সহধর্মীনির দাফন সম্পন্ন  » «   মাসুক উদ্দিন আহমদ বারহাল এহিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত  » «  

এম.জাকির হুসেইন হিফযুল ক্বোরআন প্রতিযোগিতায় আলোড়ন সৃষ্টি

এম. জাকির হুসেইন হিফযুল ক্বোরআন প্রতিযোগিতা ২০১৭ জকিগঞ্জ-কানাইঘাটে নতুন ইতিহাস রচনা করেছে।এই প্রতিযোগিতা জকিগঞ্জ-কানাইঘাটের শিক্ষা-দীক্ষায় নতুন মাত্রার যোগ করেছে। জকিগঞ্জ-কানাইঘাটের গ্রাম ও শহরতলী এলাকায় এই প্রতিযোগিতার মাধ্যমে মাদরাসা সমুহে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।সেই সাথে মাদরাসা মাদরাসায় তুলনাহীন প্রতিযোগিতার মনোভাব তৈরী হয়েছে।
কোন কোন মাদরাসায় যাচ্ছে ১ম/২য় সহ পুরস্কারাদি। বা কোন প্রতিভাবান ছাত্ররা পাচ্ছে এই প্রতিযোগিতার পুরস্কার।
তা জানতে জকিগঞ্জ-কানাইঘাটের লাখো জনতা উৎসুক ও আগ্রহী হয়ে ২৯ তারিখের ফাইনাল পরীক্ষা ও অনুষ্ঠানের অপেক্ষার প্রহর গুণতেছে।
তাছাড়া যেসকল মাদরাসার শিক্ষার্থীরা সেরা ২০-এ স্থান পেয়েছে;সে সকল মাদরাসা কর্তৃপক্ষ প্রতিযোগী ছাত্রের পিছনে মেহনত করেই দিনাতিপাত করছে।প্রতিযোগিতা যুদ্ধে টিকে থাকা ও সেরা দশে স্থান লাভ করতে
শিক্ষার্থীরাও দিবা-নিশি মেহনত-মুজাহাদা করছে।
জনৈক উস্তায বললেন “ভাই!
আপনারা যেদিন আমাদেরকে ফরম দিয়ে এসেছিলেন;সেদিন থেকে আমি ছুটিতে বাড়ি যাইনি বরং ছাত্রদের পিছনে মেহনতে মশগুল ছিলাম”
আহ!
আলহামদুলিল্লাহ।
আল্লাহ পাকের শুকরিয়া যে, তার তাওফীকে সুষ্টুভাবে এতো বড়ো প্রতিযোগিতার আয়োজন আমরা করতে পারছি।যে প্রতিযোগিতার কারণে ছাত্ররা বারবার ক্বোরআন খতম করছে।এতে করে ছাত্রদের হিফযে ক্বোরআন দৃঢ় হচ্ছে।
পাশাপাশি তেলাওয়াতের সওয়াবও পাচ্ছে।
এবং এই সওয়াবের ভাগিদার নিশ্চয়ই তিনিও হবেন;যার অক্লান্ত ত্যাগ-তিতিক্ষা ও সার্বিক সহযোগীতায় এই প্রতিযোগিতার আয়োজন হয়েছে।তিনি আমাদের হৃদয়ের স্পন্দন -জকিগঞ্জের রত্নগর্ভা সন্তান,বৃটিশ বাংলাদেশী শিল্পপতি এম.জাকির হুসেইন।
সেই সাথে তারাও সওয়াবের ভাগিদার হবেন;
যারা দিন-রাত মেহনত করে এই প্রতিযোগিতা বাস্তবায়ন করছেন।আল্লাহ সকলকে কবুল করুন।আমীন।
হাবীব মসরুর।
সাধারণ সম্পাদক-
এম.জাকির হুসেইন হিফযুল ক্বোরআন প্রতিযোগিতা বাস্তবায়ন ইন্তেজামীয়া কমিটি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.