শনিবার, ১৬ ডিসেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
মহান বিজয় দিবসের শুভেচ্ছা  » «   মহান বিজয় দিবসে জকিগঞ্জ উপজেলা প্রশাসনের দিনব্যাপি কর্মসূচি  » «   বারহাল ইউপিতে ব্যতিক্রম উদ্যোগ…..  » «   বারহালে নবনির্মিত শহীদ মিনার উদ্বোধন করলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মাসুক উদ্দিন আহমদ  » «   সিলেট জেলা প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সংবাদ সম্মেলন থেকে ‘আমরণ অনশন’ এর ডাক।  » «   বারহালে চাচাতো ভাইদের আঘাতে গুরুত¦র আহত রাজু  » «   বারহালে নব-নির্মিত শহীদ মিনার উদ্বোধন আজ  » «   জকিগঞ্জে দিন ব্যাপি বিভিন্ন রাস্তা উদ্বোধন ও জনসভায় হুইপ সেলিম এমপি  » «   বিমানবন্দরে বিপুল সংবর্ধনায় সিক্ত তামিম আহমদ  » «   বদরুল হক খাঁন ফাউন্ডেশনের দোয়া মাহফিল সম্পন্ন  » «  

এবার মিউজিকে জকিগঞ্জের লেবু মিয়া

ছালিক আমীন: তরুণ নাট্য কর্মী রেজাউল ইসলাম রাজু (ছদ্মনাম লেবু মিয়া) জকিগঞ্জের সন্তান। তার প্রথম রচিত নাটক “লেবু মিয়া জকিগঞ্জে”২০১৪ সালে আত্মপ্রকাশের মধ্য দিয়ে নাটক জগতে প্রথম যাত্রা। এরই ধারাবাহিকতায় তার আরও কয়েকটি নাটক বাজারে আসে। তার ২য় নাটক “লেবু মিয়া পুড়ির বাড়িত” ২০১৪ সালে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। তার একক রচিত এই দু’টি নাটকের পাশাপাশি আরো জনপ্রিয় ৫টি নাটকের সাথে অভিনয় করেছে রেজাউল ইসলাম রাজু (লেবু মিয়া)।

এবার ২০১৭ তে শীঘ্রই বাজারে আসছে তার ৩য় রচিত নাটক “লেবু মিয়ার সুখের কপাল”। তরুণ নাট্য কর্মী রেজাউল ইসলাম রাজু অল্প দিনের মধ্যেই বেশ জনপ্রিয় নাট্য কর্মী হিসেবে স্রোতাদের কাছে পরিচিত হতে পেরেছেন।তার প্রত্যেকটি নাটক তার স্বরচিত সত্যি প্রশংসার দাবীদার। তিনি নাটক রচনা ও পরিচালনার পাশাপাশি নিজেই “লেবু মিয়া” উপনামে দক্ষতার সাথে অভিনয় করে যাচ্ছেন।একজন রচয়িতা, অভিনেতা কিংবা পরিচালক সব বিষয়ে পারদর্শীতা অর্জন করতে পারেন না। কিন্তু নাট্য কর্মী রেজাউল ইসলাম রাজু এক অভিন্ন নাম। তার সব শাখায় দক্ষতার পরিচয় লক্ষ্য করা যায়। অল্প কিছুদিন হল তিনি আরো একটি সংস্কৃতি ভুবনে পা রেখেছেন। তিনি স্বপ্ন দেখছেন ভালো একজন সুরকার হতে। তার এই স্বপ্ন পূরণের মধ্য দিয়েই আমরা সিলেটবাসী ফিরে পাব নাট্যকারের পাশাপাশি আরো একজন ভালো নতুন কন্ঠশিল্পী।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.