বুধবার, ২০ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
২২টি গ্রামে বৃহত্তর ইছামতি কালিগঞ্জ প্রবাসী কল্যাণ সংস্থা’র ঈদ সামগ্রী বিতরণ  » «   সোনাপুর-সুপ্রাকান্দি ডেভল্যাপমেন্ট সোসাইটির ঈদ সামগ্রী বিতরণ  » «   কাতারে জকিগঞ্জের আব্দুল মুহিম মিনুর মৃত্যু  » «   জকিগঞ্জে ১৩০বোতল অফিসার চয়েজসহ মাদক ব্যবসায়ী আটক  » «   শাহ মোঃ ফয়ছল চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন  » «   বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের ঈদ সামগ্রী বিতরণ  » «   প্রতিবন্ধী ও দরিদ্রদের মধ্যে স্পেন প্রবাসী মাসহুদের ইফতার  » «   ইউএনও শহীদুল হকের ইন্তেকালে এইচটিএ সেবা ফাউন্ডেশনের শোক  » «   জকিগঞ্জে এমপি প্রার্থী এম জাকির হোসাইনের সমর্থনে ইফতার  » «   জকিগঞ্জের সাবেক ইউএনও শহীদুল হকের দাফন  » «  

সাইফুল আলম হত্যা; এনামকে একমাত্র আসামী দিয়ে থানায় হত্যা মামলা

নিজস্ব প্রতিবেদক : গত দুইদিন আগে নিখোঁজ হওয়া জকিগঞ্জের ইছামতি ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ব্যবসায় শাখার মেধাবী ছাত্র সাইফুল আলমের লাশ সোমবার বেলা ১১ টার দিকে জকিগঞ্জ থানা পুলিশ তার বাড়ির পাশের একটি ছোট নালা থেকে উদ্ধার করে। নিহত ছয়ফুল আলম ছালেহপুর গ্রামের আব্দুল খালিকের পুত্র। নিহতের পারিবারিক সুত্র জানায়, গত শনিবার ভোর থেকেই নিখোঁজ ছিল ছয়ফুল আলম। অনেক খোঁজাখুঁজির পর সোমবার সকাল অনুমান ৮টার দিকে পথচারীরা ছোট নালার মধ্যে চিৎ হওয়া একটা লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে, ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করে।ময়না তদন্তের পর স্থানীয় ঈদগাহ মাঠে জানাযা শেষে মঙ্গলবার লাশ দাফন করা হয়।

এ ঘটনায় জড়িত এনাম উদ্দিনকে আটক করে পুলিশ। গতকাল রাতে নিহতের বাবা আব্দুল খালিক বাদী হয়ে এনামকে একমাত্র মামলা দায়ের করেছেন। থানার মামলা নং ১০।

তদন্তকারি কর্মকর্তা এসআই সৈয়দ ইমরোজ তারেক জকিগঞ্জ বার্তাকে বলেন, জিজ্ঞাসাবাদে সে হত্যার কথা স্বীকার করেছে।  জিজ্ঞাসাবাদে এনাম জানায় শনিবার সকাল ৬টার দিকে বাড়ির পাশের একটি নালায় ডরি বসানো ছিল। সেই ডরি থেকে মাছ তুলে সাইফুল আলম। প্রচন্ড রাগ উঠলে এনাম তাকে ঝাপটে ধরে পেটাতে শুরু করে। ধস্তাধস্তির এক পর্যায়ে সাইফুল নালায় পড়ে যায়। সাইফুল আলমের মাথা কাদামাটির নীচে চেপে ধরে গলা ও অন্ডকোষে ধরে মৃত্যু নিশ্চিত করে কাদামাটি দিয়ে ঢেকে দেয় সাইফুল আলমের লাশ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.