বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাফছা কলেজ ছাত্রী তানিয়া আক্তার ঝুমার বিষ পানে মৃত্যু  » «   প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়  » «   জকিগঞ্জ পৌর এলাকায় গ্যাসের সন্ধান; বাপেক্স কর্মকর্তাদের স্থান পরিদর্শন  » «   জকিগঞ্জে অমর একুশে বই মেলা শুরু  » «   হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর  » «   বালাউট ছাহেব বাড়ি সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  » «   আলোর দিশারী সংস্থার পুরস্কার প্রদান ও সৌর বিদ্যুৎ লাইটের উদ্বোধন  » «   ২০১৯ সালের ১৪ ও ১৫ ফেব্রুয়ারী হাড়িকান্দি মাদ্রাসার শতবার্ষিকী পালন করা হবে  » «   ইছামতি কামিল মাদরাসার ৭২তম বার্ষিক মহাসম্মেলন আগামীকাল রবিবার  » «   নান্দিশ্রী ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ  » «  

একাধিক রোগে আক্রান্ত মেধাবী ছাত্র জুবায়ের; আর্থিক সহযোগিতা কামনা


নিজস্ব প্রতিবেদক: কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র, জকিগঞ্জ পৌর এলাকার খলাছড়া গ্রামের (বসনপুর) জুবায়ের আহমদ কিডনী ও মুত্রতলীতে পাথর ধরা পড়েছে। বিগত বেশ ক’দিন ধরে অসুস্থ রয়েছে সে। মেমানুষ মানুষের জন্য-জীবন জীবনের জন্য

বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজের ইউরোলজি বিভাগের প্রফেসর ড. মিজানুর রহমানের তত্ত্বাবধানে বা পরামর্শে ওষুধ সেবন করছেন। তবে তার অপারেশন খুবই জরুরী। তাদের পরিবারের আর্থিক অবস্থা খুবই নাজুক হওয়ার দরুন সে তার চিকিৎসার ব্যয় ভার বহন করতে পারছেনা। পড়ালেখার ব্যয়ভার এলাকার কিছু ব্যক্তিবর্গ নিয়েছেন,কিন্তু শারীরিক এই ব্যয়ভার কে নেবে?
দুটো অপারেশনসহ আনুষাঙ্গিক ব্যয় মিলে প্রায় দেড়লক্ষ টাকা লাগবে। বিত্তবানরা সাহায্যের হাত বাড়িয়ে দিলে বেঁচে যেত একটি মেধাবী মুখ,হয়তো তার মেধার দ্যুতিতে একদিন সমাজ আলোকিত হতো।
অসুস্থ জোবায়ের জকিগঞ্জ বার্তাকে জানান একদিকে পারিবারিক নানা টানাপোড়নে জীবন দূর্বিষহ হয়ে পড়েছে। অন্যদিকে বর্তমানে কিডনী, মুত্রতলীতে পাথর হয়েছে। আরেকদিকে খাদ্য নালিতে ক্ষত ধরা পড়েছে। সব মিলিয়ে অসুস্থতা আমাকে গ্রাস করে ফেলেছে। আপনাদের দোয়া, ভালোবাসা চাই। পাশাপাশি সাধ্যমতো সহযোগিতা করা গেলে হয়তো মহান আল্লাহ আমাকে রোগমুক্ত করবেন।
জোবায়ের আহমদ
বিকাশ নম্বর: ০১৭২১৩০৯২৫৭

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.