বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
কানাইঘাটে পূজা মন্ডপ পরিদর্শনে মাসুক উদ্দিন আহমদ  » «   জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভা  » «   বৃক্ষরোপণ দিয়ে তারুণ্য ছাত্র ঐক্য পরিষদের প্রথম বর্ষপূর্তি পালন  » «   দপ্তরী কাম নৈশপ্রহরী নিয়োগ নিয়ে যা বললেন জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান  » «   আবুল হোসেন আইডিয়াল একাডেমীর প্রতিষ্ঠাতা স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   জকিগঞ্জে ইয়াবাসহ নারী আটক  » «   জকিগঞ্জের দপ্তরী নিয়োগ বাতিলের দাবীতে মানববন্ধন; পুলিশের বাঁধা  » «   জকিগঞ্জে প্রতিবন্ধিদের মধ্যে ক্র্যাচ বিতরণ  » «   জকিগঞ্জে পল্লী চিকিৎসকদের কমিটি গঠন  » «   জকিগঞ্জ বনাম বিশ্বনাথের খেলা ২১অক্টোবর; খেলোয়াড় বাছাই ১৭অক্টোবর  » «  

এইচএসসিতে জকিগঞ্জের সেরা হাফছা মজুমদার মহিলা ডিগ্রী কলেজ

নিজস্ব প্রতিবেদক: এবারের এইচএসসি পরীক্ষায় জকিগঞ্জ উপজেলার মধ্যে হাফছা মজুমদার মহিলা ডিগ্রী কলেজ প্রথম স্থান অধিকার করেছে। বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা মিলে এইচএসসিতে মোট পরীক্ষার্থী ছিলো ২৬০ছাত্রী। তন্মধ্যে পাশ করেছে ২১২জন। পাশের হার ৮১. ৫১।  গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে ২জন। তারা হচ্ছেন ফারজানা ফেরদৌস ও তানিয়া বাছিত তান্নি। এ বিষয়ে কলেজের প্রতিষ্ঠাতা হাফছা মজুমদার এর স্বামী হাফিজ আহমদ মজুমদার জকিগঞ্জ বার্তাকে বলেন এই কলেজ নারী শিক্ষার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। কলেজের ধারাবাহিক অগ্রগতিতে তিনি সন্তোষ প্রকাশ করে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন। তাঁর সুস্থতার জন্য সর্বস্থরের মানুষের কাছে দোয়া চেয়েছেন তিনি।

কলেজের ইংরেজী প্রভাষক খালেদ মহিউদ্দিন আজাদ জকিগঞ্জ বার্তাকে জানান, সার্বিক ফলাফল ভালো হয়েছে। এমনকি উপজেলার মধ্যে আমাদের কলেজের দু’জন ছাত্রী গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে। এটি পুরো উপজেলার সুনাম ও খ্যাতি বয়ে এনেছে। আর অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীদের ঐকান্তিক প্রচেষ্ঠায় এইচএসসিতে ঈর্ষণীয় ফলাফল অর্জন হয়েছে। আগামীতে এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.