মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ প্রেসক্লাবে ধানের শীষের প্রার্থীর মতবিনিময়  » «   জকিগঞ্জে হাফিজ মজুমদারের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন  » «   জকিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা নোমান উদ্দিনের ইন্তেকাল; জানাযা বিকেল সাড়ে ৪টায়  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনের ৮ প্রার্থী প্রতিক পেয়েছেন  » «   সিলেট ৫; নৌকা হাফিজ মজুমদার, লাঙ্গল সেলিম উদ্দিন  » «   সিলেট ৫ আসনে নির্বাচনে যারা আছেন  » «   জকিগঞ্জ কানাইঘাটে ধানের শীষের প্রার্থী মাও. উবায়দুল্লাহ ফারুক  » «   জকিগঞ্জ কানাইঘাটে নৌকার প্রার্থী হাফিজ মজুমদার  » «   লন্ডন থেকে মঙ্গলবার দেশে আসছেন মুফতি সালাতুর রহমান মাহবুব  » «   জকিগঞ্জের বিশিষ্ট মুরব্বী সিরাজ উদ্দিনের আমেরিকায় ইন্তেকাল  » «  

এইচএসসিতে জকিগঞ্জের সেরা হাফছা মজুমদার মহিলা ডিগ্রী কলেজ

নিজস্ব প্রতিবেদক: এবারের এইচএসসি পরীক্ষায় জকিগঞ্জ উপজেলার মধ্যে হাফছা মজুমদার মহিলা ডিগ্রী কলেজ প্রথম স্থান অধিকার করেছে। বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা মিলে এইচএসসিতে মোট পরীক্ষার্থী ছিলো ২৬০ছাত্রী। তন্মধ্যে পাশ করেছে ২১২জন। পাশের হার ৮১. ৫১।  গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে ২জন। তারা হচ্ছেন ফারজানা ফেরদৌস ও তানিয়া বাছিত তান্নি। এ বিষয়ে কলেজের প্রতিষ্ঠাতা হাফছা মজুমদার এর স্বামী হাফিজ আহমদ মজুমদার জকিগঞ্জ বার্তাকে বলেন এই কলেজ নারী শিক্ষার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখছে। কলেজের ধারাবাহিক অগ্রগতিতে তিনি সন্তোষ প্রকাশ করে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন। তাঁর সুস্থতার জন্য সর্বস্থরের মানুষের কাছে দোয়া চেয়েছেন তিনি।

কলেজের ইংরেজী প্রভাষক খালেদ মহিউদ্দিন আজাদ জকিগঞ্জ বার্তাকে জানান, সার্বিক ফলাফল ভালো হয়েছে। এমনকি উপজেলার মধ্যে আমাদের কলেজের দু’জন ছাত্রী গোল্ডেন জিপিএ ৫ পেয়েছে। এটি পুরো উপজেলার সুনাম ও খ্যাতি বয়ে এনেছে। আর অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীদের ঐকান্তিক প্রচেষ্ঠায় এইচএসসিতে ঈর্ষণীয় ফলাফল অর্জন হয়েছে। আগামীতে এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.