মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
বারহালে আওয়ামীলীগ এর মতবিনিময় সভায় আলহাজ্ব মাসুক উদ্দিন আহমদ  » «   বারহা‌লে দি স্টু‌ডেন্ট ডে‌ভেলাপ‌মেন্ট ক্লাব(চক বুরহানপুর)এর ক‌মি‌টি গঠন   » «   জেলা পর্যায়ে মেধা বৃত্তি পেলেন জকিগঞ্জের ইছামতি কামিল মাদ্রাসার নয় মেধাবী শিক্ষার্থী  » «   জকিগঞ্জ উপজেলা উন্নয়ন পরিষদ ফ্রান্সের পক্ষ থেকে আলী রেজার পরিবারকে নগদ অর্থ প্রদান  » «   ওসিসি থেকে পালিয়ে যাওয়া সেই ভয়ংকর নারী প্রতারক পপি আটক  » «   মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন   » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন  » «   বারহালে মাদক,সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে আলোচনা সভা সম্পন্ন  » «   আটগ্রামে স্কুল ছাত্র সাজুর ইন্তেকাল  » «   আটগ্রামে সরকারি গোপাট উন্মুক্ত করতে ইউএনও বরাবরে অভিযোগ  » «  

উড়ন্ত বিমানে সিগারেট ধরালেন গোয়াইনঘাটের আ. রহমান

বিমানে সিগারেট ধরালেন- এবার মধ্য আকাশে থাকা বিমানে দিয়াশলাই দিয়ে সিগারেট ধরিয়ে তোলপাড় করলেন মালয়েশিয়াগামী এক বাংলাদেশী যাত্রী।

তবে কেবিন ক্রুদের তাৎক্ষণিক সতর্কতায় সাথে সাথেই দিয়াশলাইসহ জলন্ত সিগারেট নিয়ে ধরা পড়েন সিলেটের আব্দুর রহমান (৫০) নামে ওই যাত্রী। তিনি সিলেটের গোয়াইনঘাট থানার পাচপাড়া গ্রামের আরমান আলীর ছেলে।

আব্দুর রহমান জানান, শলাকাভর্তি সিগারেটের প্যাকেটসহ দিয়াশলাইটি তিনি সঙ্গে নিয়েই বিমানবন্দরে প্রবেশ করেন। সেটি তার পকেটেই ছিলো।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশ থেকে শুরু করে সব স্তরের নিরাপত্তা তল্লাশির মুখে পড়েন তিনি। তারপরও কিভাবে পকেটে বিস্ফোরক হিসেবে দিয়াশলাই ও সিগারেট রয়ে গেলে তা নিজেও বুঝে উঠতে পারছেন না।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নিশ্ছিদ্র নিরাপত্তা নিয়ে যুক্তরাজ্য, অস্ট্রেলিয়ার পর যুক্তরাষ্ট্রের তীব্র উদ্বেগের মধ্যেই এ কাণ্ড ঘটেছে।

বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের নিরাপত্তা গাফিলতির ক্ষোভ গিয়ে পড়ে ওই যাত্রীর ওপর। তবে উড়োজাহাজ পার্সারের তড়িৎ হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হলেও যাত্রীদের ক্ষোভ উগড়ে পড়ে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচকের) ওপর।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.