বৃহস্পতিবার, ১৬ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন   » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন  » «   বারহালে মাদক,সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে আলোচনা সভা সম্পন্ন  » «   আটগ্রামে স্কুল ছাত্র সাজুর ইন্তেকাল  » «   আটগ্রামে সরকারি গোপাট উন্মুক্ত করতে ইউএনও বরাবরে অভিযোগ  » «   কালিগঞ্জ বাজারে একটি দোকানে দুর্ধর্ষ চুরি  » «   রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কুন্টি মিয়ার দাফন সম্পন্ন  » «   জকিগঞ্জে ডিজিটাল কনটেন্ট বিষয়ে দিন ব্যাপি কর্মশালা  » «   নৌকার সমর্থনে মাসুক উদ্দিন আহমদের গণ সংযোগ  » «   ৯ইউপি ও ১পৌরসভায় ত্রাণ বিতরণ করবে জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ ইন্ক  » «  

উবেদ চৌধুরী ফুটবল টুর্নামেন্ট দিয়ে ভালো উদ্যোগ গ্রহণ করেছেন-এনামুল হক মুন্না


জকিগঞ্জ বার্তা সম্পাদক ও জকিগঞ্জ প্রেসক্লাব কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না বলেছেন, উবেদ চৌধুরী ফুটবল খেলা আয়োজন করে যুব সমাজকে অপরাধ থেকে দূরে রাখার চেষ্টা করছেন। এই খেলা আয়োজনে উবেদ চৌধুরীর অবদান সত্যিই প্রশংসনীয়। নিয়মিত খেলা আয়োজন করতে তার সু-দৃষ্টি কামনা করেন তিনি।
তিনি বলেন উভয় দল মাঠে ভালো ক্রীড়া নৈপুণ্য প্রদর্শন করেছে। চ্যাম্পিয়ন ও রানার্সআপ উভয় দলকে অভিনন্দন জানিয়ে বলেন আরো ভালো খেলা দর্শকদের উপহার দিতে কঠোর অনুশীলনের আহ্বান জানান তিনি। গতকাল বিকেলে জকিগঞ্জের শরীফগঞ্জ এলাকার পিল্লাকান্দি মাঠে উবেদ চৌধুরী ফুটবল টুর্নামেন্টর ফাইনাল খেলা শেষে পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেটস্থ জকিগঞ্জ একতা ফোরাম, রেডক্রিসেন্ট সোসাইটির সদস্য, সংগঠক কমর উদ্দিন চৌধুরী উবেদ। শরীফগঞ্জ বাজারের ব্যবসায়ী জুনেদ আহমদ তাপাদারের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হিলসিটি সিকিউরিটিজ লি. ও জাবেদ চৌধুরী গৃহ পাঠাগার এর প্রতিষ্ঠাতা জাবেদ চৌধুরী, বিশিষ্ট মুরব্বী আব্দুস সালাম চৌধুরী বিলাল মিয়া, হোসেন আলি, ইদ্রিস আলী, সংগঠক রুমান চৌধুরী, আহাদ চৌধুরী, তুহেল আহমদ চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি দেবাশিষ দেশমুখ্য রাজু, ইফতেখার আহমদ মঞ্জু, প্রবাসী সুলতান আহমদ, মাওলানা জুনাইদ আল জাহিদ, সাহেদ আহম্মদ, কবির আহমদ, কামরুল ইসলাম, নুরুল ইসলাম মিটন. বদরুল ইসলামসহ অনেকেই।
উবেদ চৌধুরী ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় মির্জাপুর ইলেভেন স্টারকে হারিয়ে জাগরণ স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হয়। ম্যান অব দ্য ম্যাচ হন গোল কিপার সাকন, খেলা পরিচালনা করেন ইমরান হোসেন ইমন। খেলা শেষে বিজয়ীদের হাতে রঙ্গিন টিভি, মোবাইল সেট, ট্রফি ও কলম প্রদান করেন অতিথিবৃন্দ সহ সকলেই।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.