শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
সংসদ নির্বাচন উপলক্ষ্যে জকিগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির কর্মী সভা  » «   শনিবার দিবারাত্রি বালাউটি ছাহেব বাড়ি ঈদে মিলাদুন্নবী (সা:) মাহফিল  » «   বাবুর বাজারের সন্নিকটে সড়ক দূর্ঘটনায় আহত ৩  » «   জকিগঞ্জে বিশিষ্ট মুরব্বী মঈন চৌধুরীর দাফন  » «   জকিগঞ্জের কুতুব উদ্দিন জেলা মাধ্য. শিক্ষক সমিতির সভাপতি হওয়ায় সংবর্ধনা  » «   পোষ্ট মর্টেম শেষে জকিগঞ্জের ফয়জুর রহমানের দাফন  » «   দি স্টুডেন্ট ডেভেলপমেন্ট ক্লাব(চক-বুরহানপুর)এর বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত  » «   মাজার জিয়ারতের মাধ্যমে হাফিজ মজুমদার এর নির্বাচনী প্রচারণা শুরু  » «   জকিগঞ্জে আবারও নিখোঁজের পর মৃতদেহ উদ্ধার  » «   জকিগঞ্জ থানা পুলিশের ব্যাপক অভিযান  » «  

ইয়েমেন সীমান্তে হেলিকপ্টার বিধ্বস্ত, সৌদি প্রিন্স নিহত

ইয়েমেন সীমান্তের কাছে হেলিকপ্টার দুর্ঘটনায় এক সৌদি প্রিন্স নিহত হয়েছেন। রোববার তাকে বহনকারী হেলিকপ্টারটি বিধ্বস্ত হয় বলে রাষ্ট্রীয় মিডিয়া জানিয়েছে। দুর্নীতির অভিযোগে কয়েকজন প্রিন্স এবং মন্ত্রীকে গ্রেফতার এবং ইয়েমেন থেকে নিক্ষিপ্ত ক্ষেপণাস্ত্র সৌদি আরব ভূপাতিত করার খবরের মধ্যে এ তথ্য প্রকাশ করা হলো। বিবিসি এবং আরো কয়েকটি আন্তর্জাতিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

নিহত প্রিন্সের নাম মনসুর বিন মাকরিন। তিনি ছিলেন আসির প্রদেশের ডেপুটি গভর্নর। তার বাবা ছিলেন সাবেক ক্রাউন প্রিন্স। হেলিকপ্টারটি বিধ্বস্ত হওয়ার সময় তাতে আরো কয়েকজন কর্মকর্তা ছিল। তবে কী কারণে হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়েছে তা জানানো হয়নি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.