বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাফছা কলেজ ছাত্রী তানিয়া আক্তার ঝুমার বিষ পানে মৃত্যু  » «   প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়  » «   জকিগঞ্জ পৌর এলাকায় গ্যাসের সন্ধান; বাপেক্স কর্মকর্তাদের স্থান পরিদর্শন  » «   জকিগঞ্জে অমর একুশে বই মেলা শুরু  » «   হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর  » «   বালাউট ছাহেব বাড়ি সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  » «   আলোর দিশারী সংস্থার পুরস্কার প্রদান ও সৌর বিদ্যুৎ লাইটের উদ্বোধন  » «   ২০১৯ সালের ১৪ ও ১৫ ফেব্রুয়ারী হাড়িকান্দি মাদ্রাসার শতবার্ষিকী পালন করা হবে  » «   ইছামতি কামিল মাদরাসার ৭২তম বার্ষিক মহাসম্মেলন আগামীকাল রবিবার  » «   নান্দিশ্রী ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ  » «  

ইমজা’র কার্যনির্বাহী কমিটি গঠন


সিলেট ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (ইমজা) ২০১৮ সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। আশরাফুল কবিরকে সভাপতি, দেবাশীষ দেবুকে সাধারণ সম্পাদক এবং ফয়সল আহমদ মুন্নাকে কোষাধ্যক্ষ করে শনিবার রাতে কাউন্সিলের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।

শনিবার রাতে নগরীর জিন্দাবাজারের ব্লু ওয়াটার শপিং কমপ্লেক্সে ইমজা কার্যালয়ে কাউন্সিলের পূর্বে ২০১৭ সালের বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়।

এজিএমের আগে ইমজা’র পক্ষ থেকে সাংবাদিকতা অঙ্গনে ৫০ বছর পূর্ণ করায় মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি আব্দুস সালামকে সম্মাননা প্রদান করা হয়। এছাড়া ইমজা’র প্রতিষ্ঠাতা সহ-সভাপতি অকাল প্রয়াত রাজীব দেব মান্নাকে মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক রাহাত আনোয়ার।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ টায় ইমজা সভাপতি আল- আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মঈন উদ্দিন মঞ্জুর সঞ্চালনায় সম্মাননা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিম, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম উমেদ আলী, মৌলভীবাজার টেলিভিশন সাংবাদিক ইউনিয়নের সভাপতি রাধাপদ দেব সজল, ইমজার সাবেক সভাপতি মইনুল হক বুলবুল, বাপ্পা ঘোষ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন শিহাব, আবদুল আলিম শাহ, আনিস রহমান ও সহ-সভাপতি মুজিবুর রহমান ডালিম। আলোচনা পর্ব শেষে প্রবীণ সাংবাদিক আব্দুস সালাম ও অকাল প্রয়াত রাজীব দেব মান্নাকে সম্মাননা প্রদান করা হয়। মান্নার পক্ষে সম্মাননা গ্রহণ করেন তাঁর মা কল্যাণী দেব।

এরপর সাধারণ সভায় সম্পাদকের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন মঈন উদ্দিন মনজু ও কোষাধ্যক্ষের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন সাদিকুর রহমান সাকী। আলোচনা ও পর্যালোচনার পর প্রয়োজনীয় সংশোধনীসহ প্রতিবেদন পাশ করা হয়।

সাধারণ সভা শেষে অনুষ্ঠিত হয় কাউন্সিল। এতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিলেট ক্যাবল সিস্টেম প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এডভোকেট জুনেল আহমদ। নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন ইমজার সাবেক সভাপতি ও যুগান্তরের সিলেট ব্যুরো চীফ সংগ্রাম সিংহ।

কাউন্সিলে উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে সর্বসম্মতিক্রমে আশরাফুল কবির (দেশ টিভি) কে সভাপতি, দেবাশীষ দেবু (চ্যানেল নাইন) কে সাধারণ সম্পাদক ও ফয়সল আহমদ মুন্না (চ্যানেল আই ইউরোপ) কে কোষাধ্যক্ষ করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য দায়িত্বশীলরা হলেন- সিনিয়র সহ-সভাপতি গাজী মো. জাফর সাদেক (মাই টিভি), সহ-সভাপতি আনিস রহমান (এনটিভি), সহ-সাধারণ সম্পাদক মোয়াজ্জেম সাজু (চ্যানেল এস), প্রচার ও প্রকাশনা সম্পাদক হোসাইন আহমদ সুজাদ (চ্যানেল এস), ক্রীড়া সম্পাদক শফি আহমদ (চ্যানেল ২৪)। এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন- এএ চৌধুরী শিপার (মোহনা টিভি), নাজমুল কবির পাভেল (নিউজ ২৪) ও নিরানন্দ পাল (যমুনা টিভি)।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.