মঙ্গলবার, ২৪ এপ্রিল, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
সড়ক সংস্কার বিষয়ে যা বললেন ইউএনও-সিএন্ডবি কর্মকর্তারা  » «   জকিগঞ্জ-বটরতল সড়ক সংস্কার কাজ শুরু না হওয়ায় তীব্র ক্ষোভ  » «   বারঠাকুরী ও কসকনকপুর ইউপি ছাত্রলীগের সভাপতি-সম্পাদক প্রাথীদের জীবন বৃত্তান্ত আহ্বান  » «   উত্তরকুল মোশাহিদীয়া দাখিল মাদ্রাসা তালামীযের কমিটি গঠন  » «   তালামীযের জকিগঞ্জ পৌরসভা শাখার কমিটি গঠন  » «   গঙ্গাজল (ক) সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালু  » «   বারঠাকুরী ইউপি সদস্য সুনাম আহমদের দাফন; এলাকায় শােকের ছায়া  » «   ফেসবুক জুড়ে ইকবাল তালুকদারের মৃত্যুর স্ট্যাটাস  » «   ইকবাল তালুকদারের ইন্তেকাল; জকিগঞ্জে শােকের ছায়া  » «   ঢাকায় মি’রাজুন্নবী সা. উপলক্ষ্যে আলোচনা ও মিলাদ মাহফিল  » «  

ইংল্যান্ড ২৭৮ করলেই সেমিতে বাংলাদেশ

২৭৮ রান করলেই সেমিফাইনালে উঠবে ইংল্যান্ড সঙ্গে বাংলাদেশও। অর্থ্যাৎ ‘এ’ গ্রুপের শেষ ম্যাচে ইংল্যান্ডকে ২৭৮ রানের লক্ষ্য দিয়েছে অস্ট্রেলিয়া। শুরুর ভালো ধরে রাখতে পারলো না অসিরা। শেষ দিকে একের উইকেট হারিয়ে দিশেহারা স্মিথের দল।

তবে, লড়াইয়ের পুঁজি পেয়েছে অস্ট্রেলিয়া। তারা নির্ধারিত ৫০ ওভার ব্যাট করে ৯ উইকেট হারিয়ে সংগ্রহ করেছে ২৭৭ রান।

এই ম্যাচের ওপর নির্ভর করছে বাংলাদেশের ভাগ্য। অস্ট্রেলিয়া হারলেই কেবল সেমিতে যেতে পারে বাংলাদেশ। যে কারণে আজ পুরো বাংলাদেশই বলতে গেলে ইংল্যান্ডের সমর্থক। পুরো বাংলাদেশই চায়, যে করেই হোক অস্ট্রেলিয়া হারুক।

শুরু থেকেই কোনো উইকেট না হারিয়ে রানের সঙ্গে এগিয়ে যেতে থাকে অসিরা। বড় সংগ্রহের আভাস দিয়েছিলো দলটি। ইংল্যান্ডকে খেলায় ফিরিয়েছেন পেসার মার্ক উড। দুর্দান্ত এক ডেলিভারিতে ফিরিয়েছেন ভয়ঙ্কর ওপেনার ডেভিড ওয়ার্নারকে। অষ্টম ওভারের দ্বিতীয় বলটি আউট সুইং করে বেরিয়ে যাচ্ছিল। স্ট্যাম্পে আঘাত করবে ভেবে সেই বলে খোঁচা দেন ওয়ার্নার। সেটিই ব্যাটের কানায় চুমু দিয়ে গিয়ে জমা পড়লো উইকেটের পেছনে জস বাটলারের গ্লাভসে। ২৫ বলে ৪ বাউন্ডারিতে ২১ রান করে ফিরে যান ওয়ার্নার। এরপর ফিরে একে এক ফিরে যান- অ্যারোন ফিঞ্চ, হেনরিকস, স্মিথ, ম্যাক্সওয়েলসহ নয় ব্যাটসম্যান।

অস্ট্রেলিয়ার হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহক অ্যারোন ফিঞ্চ ৬৮, স্মিথ ৫৬ ও ট্রাভিস হেড ৭১ রান।

ইংল্যান্ডের হয়ে চারটি করে উইকেট নিয়েছেন মার্ক উড ও আদিল রশিদ। একটি উইকেট নিয়েছেন ব্রেন স্টক।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.