শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
নানা আয়োজনে জকিগঞ্জ টিভি’র প্রথম বর্ষপূর্তি উদযাপন  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম জমা দিলেন ইকবাল আহমদ  » «   দুই বছরে পা রাখছে জকিগঞ্জ টিভি  » «   আমেরিকা প্রবাসী যুবলীগ নেতা মিজান চৌধুরীর জন্মদিন উদযাপন  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতন এর ৫ম শ্রেণীর পরীক্ষার্থীদের বিদায়  » «   এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের জন্য তারুণ্য ছাত্র ঐক্যের ফ্রি কোচিং শুরু ২১নভেম্বর  » «   জকিগঞ্জ পৌরসভা ও সরকারি কলেজ ছাত্রলীগের মিছিল  » «   বিরশ্রীর বিশিষ্ট মুরব্বী হাজী আব্দুর নূরের দাফন  » «   লন্ডন প্রবাসী, মাওলানা ফখরুল ইসলাম ট্রাস্টের বৃত্তি পরীক্ষা আগামীকাল  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ইকবাল আহমদ  » «  

আরব আমিরাতে দক্ষ শ্রমিক পাঠাতে আমরা প্রস্তুত : সিলেটে প্রবাসীকল্যান মন্ত্রী

প্রবাসীকল্যান ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি বলেছেন, আরব আমিরাতে দক্ষ শ্রমিক পাঠাতে বাংলাদেশ পুরোপুরি প্রস্তুত। তবে তা নির্ভর করবে আরব আমিরাতের চাহিদার উপর। বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে বদ্ধপরিকর। সে লক্ষ্যে সরকারি সেবা সমূহে বিকেন্দ্রীকরণ এবং সহজীকরণের কাজ করে যাচ্ছে সরকার। বিদেশগামী কর্মীদের সকল প্রকার হয়রানি বন্ধ এবং সেবা সহজীকরণে মন্ত্রনালয় বদ্ধপরিকর।
তিনি গতকাল শনিবার দুপুরে সিলেট কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে বিদেশগামী কর্মীদের স্মার্টকার্ড প্রদান এবং বৈদেশিক কর্মসংস্থানে দক্ষ কর্মী প্রেরণের লক্ষ্যে ড্রাইভিং, ক্যাটারিং ও ভাষা প্রশিক্ষণ এবং অনলাইনভর্তি কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।
এর আগে নগরীর আলমপুরে সিলেট কারাগারি প্রশিক্ষণ কেন্দ্রে আয়োজিত এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, সিলেটের বিভাগীয় কমিশনার নাজমানারা খানুম, সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান প্রমুখ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.