মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ

আমিরাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা

 

18578536_764067773756172_739633595_n

সংযুক্ত আরব আমিরাত উম্ম আল-কোয়াইন আওয়ামী যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে। বৃহস্পতিবার স্থানীয় কারতুবা রেস্টুরেন্ট হলরুমে এ দিবস পালন করা হয়।

উম্ম আল-কোয়াইন আওয়ামী যুবলীগের সভাপতি মোহাম্মদ সেলিম বেপারীরর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুবেল আহমেদ শিবলুর পরিচালনায় এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন সংযুক্ত আরব আমিরাত উম্ম আল-কোয়াইন আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ হেলাল উদ্দিন , সংযুক্ত আরব আমিরাত আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মোহাম্মদ হুসেন মনু, উম্ম আল-কোয়াইন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ময়নুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক সাইয়ব আলী, উম্ম আল-কোয়াইন আওয়ামী যুবলীগের সহ-সাধারণ সম্পাদক কফিল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাসুক আহমেদ মুরাদ, তথ্য ও গবেষণা সম্পাদক এম কে হাবিব ও প্রচার সম্পাদক শফিকুর রহমান।

এছাড়া উপস্থিত ছিলেন আজমান আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক সুমন আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক হুসেন আহমেদ, সিনিয়র সদস্য ফজল আহমেদ, আব্দুল মজিদ, জলফু মিয়া, রবিন আহমেদ, মহসিন আহমদ, লেদু মিয়া ও সোহাক প্রমুখ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.