শুক্রবার, ১৮ আগষ্ট, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
আমার বিশ্বাস এবারও নেত্রী আমাকে মনোনয়ন দেবেন, মাসুক উদ্দিন আহমদ  » «   শাবিতে জকিগঞ্জ স্টুডেন্টস অর্গানাইজেশনের বরণ ও সংবর্ধনা শনিবার  » «   জকিগঞ্জ সরকারি কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপনের দাবী  » «   সাতচল্লিশে গণভোটে জিতেও করিমগঞ্জ হারাতে হলো যেভাবে!  » «   জকিগঞ্জ সর. কলেজে ছাত্রলীগের শোক র‍্যালি ও সভা  » «   এম জাকির হুসেইন হিফজুল ক্বোরান প্রতি. প্রথম বাছাই শুক্রবার  » «   শোক দিবস উপলক্ষ্যে জকিগঞ্জ পৌর যুবলীগের আলোচনা সভা, দোয়া মাহফিল ও র‌্যালি  » «   মহানগর ছাত্রলীগের শাহিন ও আসিফের উপর শিবিরের হামলায় বারহালে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও পথসভা  » «   খলাছড়া সর. প্রাইমারী স্কুল ও ইবতেদায়ী মাদ্রায় পৃথক শোক সভা ও দোয়া  » «   কাজলসার ইউনিয়ন ছাত্রলীগের শোক সভা অনুষ্ঠিত  » «  

আব্দুল হক (হকই মিয়ার) দাফন; বিভিন্ন মহলের শোক

জুবায়ের আহমদ; জকিগঞ্জ উপজেলার কসকনকপুর ইউনিয়নের মুনশীপাড়া পুকরা গ্রামের সমাজসেবী ও পুকরা জামে মসজিদ পরিচালনা কমিটির উপদেষ্ঠা, সাবেক এমপি হাফিজ আহমদ মজুমদারের পিএস, আওয়ামী লীগ নেতা আব্দুল হক (হকই মিয়া)র জানাযা শেষে দাফন সম্পন্ন করা হয়েছে। শুক্রবার বেলা ১১টায় মুনশী বাজার মাদরাসা প্রাঙ্গণে জানাযার নামাজ শেষে পুকরা মসজিদ সংলগ্ন গোরস্থানে মরহুম এর দাফন করা হয়। জানাযার নামাযের ইমামতি করেন মুনশী বাজার টাইটেল মাদরাসার মুহতামিম ও শায়খুল হাদীস আল্লামা শায়খ মুক্বাদ্দাছ আলী। তাঁর এই আকষ্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন মুনশী বাজার মাদরাসার শিক্ষক মাও.আব্দুস সাত্তার সাহেবজাদায়ে মামরখানি, জকিগঞ্জ-কানাইঘাটের সাবেক এমপি, রেডক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদার, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাসুক উদ্দিন আহমদ, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির, জকিগঞ্জ-কানাইঘাটের সাবেক এমপি আলহাজ্ব মাও. অধ্যক্ষ ফরিদ উদ্দীন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি লোকমান আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দার, কর্নেল নাজিম আহমদ মজুমদার, মুনশী বাজার মাদরাসার শিক্ষা সচিব মাও. ইউনুস খাদিমানী, মুহাদ্দিস মাও. রিয়াজুদ্দীন চাপঘাটী, বারঠাকুরী চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু, কসকনকপুর ইউপির চেয়ারম্যান আ্দুর রাজ্জাক রিয়াজ, আওয়ামী লীগ নেতা আব্দুল আহাদ, শিক্ষানুরাগী খায়রুল আলম নাসির, জকিগঞ্জ বার্তা সম্পাদক এনামুল হক মুন্না, মুন্সী পাড়া শাহী ঈদগাহ’র সেক্রেটারি আব্দুস সাত্তার মঈন, মুনশী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাও. হাফিজ ফরিদুদ্দীন বড়দেশী, মুনশী পাড়া শাহী ঈদগাহ’র ইমাম মাও.হাফিজ সিদ্দিক আহমদ চিশতী, সোনাসার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি কামালুদ্দীন, বাংলাদেশ খেলাফত মজলিস নেতা মাও.মুফতি রশীদ আহমদ, খেলাফত মজলিস ৮নং কসকনকপুর ইউপি সভাপতি মাও.ক্বারী আব্দুল জলিল, যুব জমিয়ত জকিগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত সেক্রেটারি মাও. নাজমুল হুসাইন, ছাত্রজমিয়ত উপজেলার সভাপতি মাওলানা ফয়সল আহমদ, ৮নং কসকনকপুর ইউপি পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রিয়াজ, প্যানেল চেয়ারম্যান এম. এ. হালিম, ৯নং ওয়ার্ড সদস্য ইসলাম উদ্দীন, ৮নং ওয়ার্ড সদস্য নুরুল ইসলাম প্রমূখ।

মরহুম প্রতিদিনের ন্যায় গতকালও সামাজিক কাজে বাড়ি থেকে নিজ মটর সাইকেল যোগে বের হন । অনেক জায়গায় ঘুরাঘুরি করে অনেকের সাথে কোশল বিনিময় করেন। সবার কাছ থেকে শেষ বিদায় নিয়ে বাড়ি ফেরেন এবং বুকে ব্যথা অনুভব করেন । কেউ কিছু বুঝে ওঠার আগেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.