মঙ্গলবার, ২৩ মে, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
সেই হামলায় জড়িত ফুলতলী এতিমখানার ৩শিক্ষক ও ১৭ছাত্রকে বহিষ্কার  » «   জকিগঞ্জের সেই মানসিক ভারসাম্যহীন পরিবারকে সহায়তা  » «   জকিগঞ্জে প্রায় ৭০লক্ষ টাকা ব্যয়ে নির্মিত দু’টি ব্রীজের উদ্বোধন  » «   জকিগঞ্জ পাবলিক লাইব্রেরীর গেইট ও দেয়াল উদ্বোধন  » «   গণিপুর কামালগঞ্জ স্কুল এন্ড কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা  » «   দীর্ঘদিন পর জকিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল  » «   বার্জার ডিজিজে আক্রান্ত জকিগঞ্জের মুহিম একটু সহানুভূতি পাবে কী ?  » «   ভারত যাত্রার প্রাক্ষালে যা বললেন জকিগঞ্জের ইউএনও শহীদুল  » «   অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট আজ থেকে শুরু  » «   ফের পানিতে দীর্ঘক্ষণ ঘুমালো জকিগঞ্জের তজমুল  » «  

আপন জুয়েলার্স থেকে আরও ২১১ কেজি স্বর্ণ জব্দ

রাজধানীর গুলশানে আপন জুয়েলার্সের শো-রুমে দিনভর অভিযান চালিয়ে ২১১ কেজি ৪০৮ গ্রাম স্বর্ণ এবং ৩৬৮ গ্রাম ডায়মন্ড উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা অধিদফতর। আটক স্বর্ণ ও ডায়মন্ডের বাজার মূল্য প্রায় সাড়ে ৯৩ কোটি টাকা।

অধিদফতরের মহাপরিচালক (ডিজি) ড. মইনুল খান বলেন, ‘এই বিপুল পরিমাণ স্বর্ণ ও ডায়মন্ডের বৈধ সরবরাহের কোনো কাগজ দেখাতে পারেনি আপন জুয়েলার্স কর্তৃপক্ষ। অভিযান শেষে পরবর্তী কার্যক্রমের জন্য সাময়িকভাবে আটক করে দোকানের ভল্টে সিলগালা করে জিম্মা দেয়া হয়েছে।’

সোমবারের এই অভিযানের নেতৃত্ব দেন শুল্ক গোয়েন্দার উপপরিচালক মো. সাইফুর রহমান। এ সময় বাংলাদেশ জুয়েলারি অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ ও দোকান মালিক সমিতির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এর আগে, রোববার আপন জুয়েলার্সের বিভিন্ন শো-রুমে অভিযান চালিয়ে প্রায় প্রায় ৩০০ কেজি সোনা ও ডায়মন্ডের (হীরা) গহনা জব্দ করে গোয়েন্দারা। (জাগো নিউজ)

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.