বুধবার, ২৩ মে, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে ফার্মাসিউটিকেলস রিপ্রেজেন্টেটিভ এসো: কমিটি গঠন  » «   বাসের ধাক্কায় জকিগঞ্জের সুমনের মর্মান্তিক মৃত্যু  » «   জাতীয় পার্টির যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি নাসির উদ্দিন হেলালের দেশে প্রত্যাবর্তন  » «   বারহাল ছাত্র পরিষদের আজীবন সদস্য, লন্ডন প্রবাসী আজিজ আহমদকে সংবর্ধনা  » «   সমাপনী পরীক্ষায় উত্তীর্ন ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান  » «   জকিগঞ্জ-সিলেট সড়ক দ্রুত সংস্কার করতে কর্মকর্তাদের নির্দেশ দিলেন সেলিম উদ্দিন এমপি  » «   বিভিন্ন সমস্যায় জর্জরিত জকিগঞ্জ হাসপাতাল  » «   বারহাল ছাত্র পরিষদের আজীবন সদস্য জনাব আজিজ আহমদ কে সংবর্ধনা প্রদান সম্পন্ন  » «   আল্লামা মকদ্দছ আলীর সহধর্মীনির দাফন সম্পন্ন  » «   মাসুক উদ্দিন আহমদ বারহাল এহিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত  » «  

আপন জুয়েলার্স থেকে আরও ২১১ কেজি স্বর্ণ জব্দ

রাজধানীর গুলশানে আপন জুয়েলার্সের শো-রুমে দিনভর অভিযান চালিয়ে ২১১ কেজি ৪০৮ গ্রাম স্বর্ণ এবং ৩৬৮ গ্রাম ডায়মন্ড উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা অধিদফতর। আটক স্বর্ণ ও ডায়মন্ডের বাজার মূল্য প্রায় সাড়ে ৯৩ কোটি টাকা।

অধিদফতরের মহাপরিচালক (ডিজি) ড. মইনুল খান বলেন, ‘এই বিপুল পরিমাণ স্বর্ণ ও ডায়মন্ডের বৈধ সরবরাহের কোনো কাগজ দেখাতে পারেনি আপন জুয়েলার্স কর্তৃপক্ষ। অভিযান শেষে পরবর্তী কার্যক্রমের জন্য সাময়িকভাবে আটক করে দোকানের ভল্টে সিলগালা করে জিম্মা দেয়া হয়েছে।’

সোমবারের এই অভিযানের নেতৃত্ব দেন শুল্ক গোয়েন্দার উপপরিচালক মো. সাইফুর রহমান। এ সময় বাংলাদেশ জুয়েলারি অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ ও দোকান মালিক সমিতির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এর আগে, রোববার আপন জুয়েলার্সের বিভিন্ন শো-রুমে অভিযান চালিয়ে প্রায় প্রায় ৩০০ কেজি সোনা ও ডায়মন্ডের (হীরা) গহনা জব্দ করে গোয়েন্দারা। (জাগো নিউজ)

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.