শনিবার, ২০ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
পাঠানচক প্রবাসী জনকল্যাণ সংস্থার বৃত্তি ও শিক্ষা উপকরণ প্রদান  » «   আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের উদ্যোগে আল্লামা ছাহেব কিবলাহ ফুলতলী (রহঃ) এর ঈছালে সাওয়াব মাহফিল অনুষ্ঠিত  » «   জকিগঞ্জ ঐক্য পরিষদ ফ্রান্সের ৪র্থ বর্ষপূর্তি ও দ্বিবার্ষিক কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন:  » «   ঈসালে সাওয়াব মাহফিলে আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী ; বিপন্ন মানুষের সেবায় এগিয়ে আসুন  » «   আল্লামা ফুলতলী ছাহেব (র.)’র ১০ম ইন্তেকাল বার্ষিকী আজ:: প্রস্তুত জকিগঞ্জে ঐতিহাসিক বালাই হাওর  » «   ছেলে হত্যার বিচার চান সালমানের মা বাবা  » «   জকিগঞ্জে রয়েল ট্রাভেলস এর উদ্বোধন  » «   বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ কর্তৃক শীত বস্ত্র বিতরণ সম্পন্ন  » «   জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার প্রাক্তন ছাত্র পরিষদের সভা ১৬জানুয়ারি  » «   জকিগঞ্জ রয়েল ট্রাভেলসে অফিস সহকারি নিয়োগ দেওয়া হবে  » «  

আপন জুয়েলার্স থেকে আরও ২১১ কেজি স্বর্ণ জব্দ

রাজধানীর গুলশানে আপন জুয়েলার্সের শো-রুমে দিনভর অভিযান চালিয়ে ২১১ কেজি ৪০৮ গ্রাম স্বর্ণ এবং ৩৬৮ গ্রাম ডায়মন্ড উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা অধিদফতর। আটক স্বর্ণ ও ডায়মন্ডের বাজার মূল্য প্রায় সাড়ে ৯৩ কোটি টাকা।

অধিদফতরের মহাপরিচালক (ডিজি) ড. মইনুল খান বলেন, ‘এই বিপুল পরিমাণ স্বর্ণ ও ডায়মন্ডের বৈধ সরবরাহের কোনো কাগজ দেখাতে পারেনি আপন জুয়েলার্স কর্তৃপক্ষ। অভিযান শেষে পরবর্তী কার্যক্রমের জন্য সাময়িকভাবে আটক করে দোকানের ভল্টে সিলগালা করে জিম্মা দেয়া হয়েছে।’

সোমবারের এই অভিযানের নেতৃত্ব দেন শুল্ক গোয়েন্দার উপপরিচালক মো. সাইফুর রহমান। এ সময় বাংলাদেশ জুয়েলারি অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দ ও দোকান মালিক সমিতির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এর আগে, রোববার আপন জুয়েলার্সের বিভিন্ন শো-রুমে অভিযান চালিয়ে প্রায় প্রায় ৩০০ কেজি সোনা ও ডায়মন্ডের (হীরা) গহনা জব্দ করে গোয়েন্দারা। (জাগো নিউজ)

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.