সোমবার, ২২ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
২৩ দিনেও খোঁজ মেলেনি জকিগঞ্জের স্কুলছাত্র রুবেলের  » «   জকিগঞ্জে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন; ৬শতাধিক ব্রয়লার মোরগ পুড়ে ছাই  » «   মোস্তাক সরকারকে জকিগঞ্জ অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনা  » «   কাস্টমঘাটে প্রতিমা বিসর্জন উপলক্ষ্যে হাজারো মানুষের ভিড়  » «   নবাগত জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটকে বরণ  » «   জকিগঞ্জের পূজা মন্ডপ পরিদর্শনে মাসুক উদ্দিন আহমদ  » «   জকিগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনে অ্যাড. মোশতাক সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ  » «   কানাইঘাটে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনে ড. আহমদ আল কবির  » «   চেয়ারম্যান রফিকুল ইসলাম কাপ ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন  » «   শাবির এ ইউনিটের মেধা তালিকায় জকিগঞ্জের জসিম লস্কর  » «  

আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের উদ্যোগে পবিত্র ঈদে মীলাদুন্নবী (স:) মাহফিল অনুষ্ঠিত

কাজী আব্দুল মুহিত, ফ্রান্স থেকেঃ  আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের উদ্যোগে  পবিত্র ঈদে মীলাদুন্নবী (স:) মাহফিল অনুষ্ঠিত হয় । গত ১৭ ডিসেম্বর রবিবার  ওভারবিলা জামে মসজিদে আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের সভাপতি হাফিজ এখলাছুর রহমান রাজুর সভাপতিত্বে অনুষ্ঠিত এ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (রহঃ) এর সুযোগ্য নাতী, লন্ডন দারুল হাদীস লতিফিয়ার প্রিন্সিপাল এবং আনজুমানে আল ইসলাহ ইউকের সেক্রেটারী হযরত মাওলানা মোহাম্মদ হাসান চৌধুরী ফুলতলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লতিফিয়া ফুলতলী কমপ্লেক্স মিডল্যান্ডের চেয়ারম্যান, আনজুমানে আল ইসলাহ ইউকের সহ সেক্রেটারী হযরত মাওলানা এম এ কাদির আল হাসান।

আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের সেক্রেটারী সৈয়দ মোহাম্মদ দেলওয়ার হোসেন ও সহ সেক্রেটারী কারী আবু সিদ্দিক আনসারী এর পরিচালনায় পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন কাজী আব্দুল মুহিত, নাত পরিবেশন করেন শিপন আহমদ, সিদ্দিকুর রহমান নবেল। অনুষ্ঠিত মাহফিলে গুরুত্বপূর্ন আলোচনা পেশ করেন, কারী মির্জা শফিকুর রহমান, হাফিজ আব্দুর রহিম, মাওলানা সাজ্জাদুর রহমান, মাওলানা মাসুক আহমদ, মাওলানা মুক্তার আহমদ ।

প্রধান অতিথির বক্তব্যে হযরত মাওলানা মোহাম্মদ হাসান চৌধুরী ফুলতলী বলেন, বিশ্বনবী (সা.) হলেন আমাদের জন্য সবচেয়ে বড় রহমত ও অনুগ্রহ। আর আল্লাহর রহমত ও করুণাপ্রাপ্তির শুকরিয়া স্বরূপ খুশি উদযাপনের নির্দেশ দেয়া হয়েছে কুরআনে কারীমে। এরই জন্য যুগ যুগ ধরে সত্যপন্থী উলামায়ে কিরাম আয়োজন করে আসছেন ঈদে মীলাদুন্নবীর। তিনি বলেন, আল্লাহর রাসূলের প্রতি যাদের মুহ্ব¦ত আছে তারাই আল্লাহর রাসূলের পরিপূর্ণ অনুসরণ করে।

এছাড়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, আহসান হাবীব শাহ, শাহ আব্দুল আজিজ জায়েদ, কাজী জিল্লুল হুদা, হোসাইন আহমদ খান, আজির উদ্দিন, হাফিজ নুরুল আমিন, কামাল আহমদ, আবুল কালাম মামুন, হাফিজ শায়েখ আহমদ, তুহিন আহমদ শাহ, সৈয়দ মাহ্দী রুহুল আমিন, দেলওয়ার আহমদ,সিব্বির আহমদ,প্রমুখ।

মাহফিল শেষে মীলাদ মাহফিল অনুষ্ঠিত হয় এবং ফিলিস্তিন, বার্মা, সিরিয়াসহ বিশ্ব মুসলিমের শান্তি, মুক্তি ও সমৃদ্ধি এবং মরহুম উম্মতে মুহাম্মদীর মাগফিরাত কামনা করে বিশেষ দু‘আ পরিচালনা করেন প্রধান অতিথি হযরত মাওলানা মোহাম্মদ হাসান চৌধুরী ফুলতলী।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.