শুক্রবার, ২৬ মে, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জিরোপয়েন্টে জকিগঞ্জের ৭জন কে পিটিয়ে গুরুতর আহত  » «   ফেসবুকসহ মিডিয়ায় মানহানীকর মন্তব্য, তাজের বিরুদ্ধে হুইপ সেলিম এমপির মামলা  » «   জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ে বাল্যবিবাহ প্রতিরোধ ও স্বাস্থ্য সুরক্ষা শীর্ষক আলোচনা  » «   বিদ্যুৎ বিভ্রাটে আমার নিয়ন্ত্রণ নেই, জকিগঞ্জ বার্তাকে ডিজিএম  » «   জকিগঞ্জ-চারখাই সড়কের মাঝে গর্ত, যান চলাচলে বিঘ্ন  » «   ফেসবুকে মানহানীকর মন্তব্য; সাংবাদিক এখলাছুর রহমানের থানায় জিডি  » «   সেই হামলায় জড়িত ফুলতলী এতিমখানার ৩শিক্ষক ও ১৭ছাত্রকে বহিষ্কার  » «   জকিগঞ্জের সেই মানসিক ভারসাম্যহীন পরিবারকে সহায়তা  » «   জকিগঞ্জে প্রায় ৭০লক্ষ টাকা ব্যয়ে নির্মিত দু’টি ব্রীজের উদ্বোধন  » «   জকিগঞ্জ পাবলিক লাইব্রেরীর গেইট ও দেয়াল উদ্বোধন  » «  

আঞ্জুমানে আল ইসলাহ ফ্রান্স কেন্দ্রীয় কমিটির প্রথম পরিচিতি ও আলোচনা সভা সম্পন্ন

IMG-20170213-WA0010কাজী আব্দুল মুহিত, ফ্রান্স থেকেঃ আঞ্জুমানে আল ইসলাহ ফ্রান্স কেন্দ্রীয় কমিটির প্রথম পরিচিতি ও আলোচনা সভা ফ্রান্সের রাজধানি প্যারিসে অনুষ্টিত হয় । গত ১২ ফেব্রুয়ারি রবিবার অনুষ্ঠিত এ সভায় সংগঠনের সভাপতি হাফিজ এখলাছুর রহমান রাজু সাহেবের সাভাপতিত্বে ও সেক্রেটারি সৈয়দ মো: দেলওয়ার হোসেন এর পরিচালনায় কোরআন থেকে তেলাওত করেন ক্বারি আবু সিদ্দিক আনসারি, শুভেচ্ছা বক্তব্য রাখেন সিদ্দিকুর রহমান নুবেল ।

IMG-20170213-WA0008অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ক্বারি মির্জা শফিকুল ইসলাম, মাওলানা মিজানুর রহমান, মাওলানা কাজী আব্দুল মুহিত, হাফিজ নুরুল আমিন, মাওলানা আমিনুল হক, মনজ্জিল আলি, মো: হেলাল উদ্দিন, মাওলানা মাসুক আহমদ, রুহেল আহমদ ।

বক্তারা আগামী ২ ও ৩ মার্চ ২০১৭ ইং তারিখে অনুষ্টিতব্য সিলেট আলিয়া মাঠে আন্তর্জাতিক শানে রিসালাত সম্মেলন সফল করার জন্য সকলের কাছে আহবান করা হয় এ ছাড়া আঞ্জুমানে আল ইসলাহ ফ্রান্স কেন্দ্রীয় কমিটি মাহফিলে সহযোগিতা করার কথা উল্লেখিত হয় । সকলের আন্তরিক সহযোগিতায় নতুন কমিটিকে আরো বেগবান করতে হবে, আল্লামা ফুলতলী ছাহেব কিবলা (রহ.) এর রেখে যাওয়া খেদমতেকে মানুষের ঘরে ঘরে পৌঁছে দেয়া এখন আমাদের দায়িত্ব ।

IMG-20170213-WA0007এছাড়া উপস্তিত ছিলেন হাফিজ আব্দুর রহিম, আবুল কালাম মামুন, আহসান হাবীব শাহ, জিল্লুর রহমান, সিপন মিয়া, শাহ জাহেদ আহমদ,আবুল হাসান সিদ্দিক, নজির আহমদ, বাহার উদ্দিন প্রমূখ ।

পরিশেষে দেশ ও জাতির কল্যান কামনা করে মোনাজত করা হয় মোনাজাত করেন কারী মির্জা শফিকুল ইসলাম।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.