বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ
শিরোনাম
সীমান্তিকের চেয়ারম্যান ও কৃষকলীগ নেতা আব্দুল আহাদ অসুস্থ ;; দোয়া কামনা  » «   জঙ্গি হামলার প্রতিবাদে জকিগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সভা  » «   নিউইয়র্ক প্রবাসী জকিগঞ্জের মাওলানা আব্দুল মুমিন (পাকিস্তানি হুজুরের) ইন্তেকাল  » «   জকিগঞ্জ খেলার মাঠে স্টেডিয়াম সুপার ক্লাব টি ১০ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন  » «   চারখাই-জকিগঞ্জ সড়কে বাস ধর্মঘট প্রত্যাহার, আগামীকাল থেকে গাড়ি চলবে  » «   শাহবাগ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার প্রদান  » «   স্বাধীনতা দিবসে জকিগঞ্জ বিএনপি, যুবদল ও ছাত্রদলের শ্রদ্ধা নিবেদন  » «   আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনে স্বাধীনতা দিবস উদযাপন  » «   আল মদিনা ইন্টারন্যাশনাল স্কুলে স্বাধীনতা দিবস ও পুরস্কার প্রদান  » «   গঙ্গাজলে কৃতি শিক্ষার্থী সংবর্ধণা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার প্রদান  » «  

আঞ্জুমানে আল ইসলাহ ফ্রান্স কেন্দ্রীয় কমিটির প্রথম পরিচিতি ও আলোচনা সভা সম্পন্ন

IMG-20170213-WA0010কাজী আব্দুল মুহিত, ফ্রান্স থেকেঃ আঞ্জুমানে আল ইসলাহ ফ্রান্স কেন্দ্রীয় কমিটির প্রথম পরিচিতি ও আলোচনা সভা ফ্রান্সের রাজধানি প্যারিসে অনুষ্টিত হয় । গত ১২ ফেব্রুয়ারি রবিবার অনুষ্ঠিত এ সভায় সংগঠনের সভাপতি হাফিজ এখলাছুর রহমান রাজু সাহেবের সাভাপতিত্বে ও সেক্রেটারি সৈয়দ মো: দেলওয়ার হোসেন এর পরিচালনায় কোরআন থেকে তেলাওত করেন ক্বারি আবু সিদ্দিক আনসারি, শুভেচ্ছা বক্তব্য রাখেন সিদ্দিকুর রহমান নুবেল ।

IMG-20170213-WA0008অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ক্বারি মির্জা শফিকুল ইসলাম, মাওলানা মিজানুর রহমান, মাওলানা কাজী আব্দুল মুহিত, হাফিজ নুরুল আমিন, মাওলানা আমিনুল হক, মনজ্জিল আলি, মো: হেলাল উদ্দিন, মাওলানা মাসুক আহমদ, রুহেল আহমদ ।

বক্তারা আগামী ২ ও ৩ মার্চ ২০১৭ ইং তারিখে অনুষ্টিতব্য সিলেট আলিয়া মাঠে আন্তর্জাতিক শানে রিসালাত সম্মেলন সফল করার জন্য সকলের কাছে আহবান করা হয় এ ছাড়া আঞ্জুমানে আল ইসলাহ ফ্রান্স কেন্দ্রীয় কমিটি মাহফিলে সহযোগিতা করার কথা উল্লেখিত হয় । সকলের আন্তরিক সহযোগিতায় নতুন কমিটিকে আরো বেগবান করতে হবে, আল্লামা ফুলতলী ছাহেব কিবলা (রহ.) এর রেখে যাওয়া খেদমতেকে মানুষের ঘরে ঘরে পৌঁছে দেয়া এখন আমাদের দায়িত্ব ।

IMG-20170213-WA0007এছাড়া উপস্তিত ছিলেন হাফিজ আব্দুর রহিম, আবুল কালাম মামুন, আহসান হাবীব শাহ, জিল্লুর রহমান, সিপন মিয়া, শাহ জাহেদ আহমদ,আবুল হাসান সিদ্দিক, নজির আহমদ, বাহার উদ্দিন প্রমূখ ।

পরিশেষে দেশ ও জাতির কল্যান কামনা করে মোনাজত করা হয় মোনাজাত করেন কারী মির্জা শফিকুল ইসলাম।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.