রবিবার, ২০ আগষ্ট, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে তফজ্জুল আহমদ সেবা ফাউন্ডেশনের আত্মপ্রকাশ  » «   বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ানোর আহবান ক্বারী আবদুল হাফীযের  » «   এম. জাকির হুসেইন হিফযুল ক্বোরআন প্রতিযোগিতার ১ম বাঁছাই অনুষ্ঠিত  » «   জকিগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতি  » «   খলাছড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি, শিক্ষানুরাগী মিহির বাবু আর নেই  » «   আমার বিশ্বাস এবারও নেত্রী আমাকে মনোনয়ন দেবেন, মাসুক উদ্দিন আহমদ  » «   শাবিতে জকিগঞ্জ স্টুডেন্টস অর্গানাইজেশনের বরণ ও সংবর্ধনা শনিবার  » «   জকিগঞ্জ সরকারি কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপনের দাবী  » «   সাতচল্লিশে গণভোটে জিতেও করিমগঞ্জ হারাতে হলো যেভাবে!  » «   জকিগঞ্জ সর. কলেজে ছাত্রলীগের শোক র‍্যালি ও সভা  » «  

আগামী সংসদ নির্বাচনে এমপি প্রার্থী হতে চাই, জকিগঞ্জ বার্তাকে ড. কবির

19692159_461059167605391_432703382_n

নিজস্ব প্রতিবেদক: বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা সীমান্তিকের পৃষ্টপোষক, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য, রুপালি ব্যাংকের সাবেক চেয়ারম্যান, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. আহমদ আল কবির জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকমকে বলেছেন আগামী জাতীয় নির্বাচনে জকিগঞ্জ-কানাইঘাটের এমপি প্রার্থী হতে চাই। তবে যদি আওয়ামী লীগ মনোনয়ন দেয় প্রার্থী হবো। দলের বাহিরে নির্বাচনে যাবেন না সাফ জানিয়ে বলেছেন শুধু নির্বাচন নয়, সব সময় মানুষের পাশে থাকার চেষ্টা করেছি।দল-মতের উর্ধ্বে উঠে কাজ করছি। সকল দল ও সর্বস্থরের মানুষের সাথে আমার সমন্বয় রয়েছে। বলেন, বড় দল হিসেবে আওয়ামী লীগে বিভাজন থাকতেই পারে। তবে প্রয়োজনে আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকবে।

আমি মনে করি আমার সাথে সকলের সু সম্পর্ক রয়েছে। সব শ্রেণী পেশার মানুষের সাথে হৃদ্যতা রয়েছে। সেহেতু আমিই আগামী নির্বাচনে মনোনয়ন পাবো বলে দৃঢ় আশবাদী। বিগত সময়ে বেশ ক’টি ব্রীজের বরাদ্ধ আনতে শুরুতে আমার প্রচেষ্টা ছিল। অবশ্য তৎকালিন এমপি হাফিজ আহমদ মজুমদারও অনেক চেষ্টা করে ব্রীজের কাজ বাস্তবায়ন করেছেন। যদিও নেমপ্লেটে তার নাম নেই। ইতোমধ্যে জকিগঞ্জ সিলেট সড়ক সংস্কারে ১৭৩কোটি টাকার বেশি বরাদ্ধ হয়েছে। সেই বরাদ্ধ আনতে আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। আশা করছি আগামী এক বা দুই সপ্তাহের মধ্যে টেন্ডার আহ্বান আহ্বান করা হবে। এমপি কোটার বাহিরে প্রায় ১২টি হাইস্কুলে নতুন বিল্ডিং নির্মাণ করা হবে। যা শিক্ষামন্ত্রী মহোদয়ের সাথে আলোচনা করে এসব বরাদ্ধ আনা হয়েছে। বাবুর বাজার গেছুয়া-মির্জারচক-কালিগঞ্জ সড়ক নির্মাণে সাড়ে ১৪কোটি টাকার কাজ চলছে। সেটিও আমি এনেছি। তিনি আরো বলেন, সিলেটে একটি টেকনিক্যাল বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার কাজ চলছে। এ বছরের মধ্যে কার্যক্রম শুরু হবে।জকিগঞ্জ সরকারি কলেজে ডিগ্রী কোর্স চালুর বিষয়ে বলেন, ডিগ্রী কোর্স চালু করতে কিছু নিয়ম মানতে হয়। শিক্ষক নিয়োগের কার্যক্রম শেষ হলেই অনেক ধাপ আমরা এগিয়ে যাবো। শিক্ষামন্ত্রী মহোদয় এ ক্ষেত্রে আন্তরিক। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলরকে নির্দেশ দিয়েছেন, প্রয়োজনীয় কাজ সম্পন্ন করে সরকারি কলেজে ডিগ্রী কোর্স চালু চালু করতে হবে। এ লক্ষ্যে কাজ চলছে। এর পরও ফের বিষয়টি মন্ত্রী মহোদয়কে অবহিত করবো। যাতে যত তাড়াতাড়ি ডিগ্রী কোর্স চালু হয়ে যায়।

তিনি বলেন, জনগণের জন্য রাজনীতি। জনগণের জন্য আমার অনেক প্রতিষ্ঠান কাজ করছে। সেহেতু আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন পাবো বলে শতভাগ আশাবাদী। তার সাক্ষাৎকার নেয়ায় সর্বাধিক পাঠক প্রিয় জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক এনামুল হক মুন্নাকে ধন্যবাদ জানান তিনি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.