সোমবার, ২৩ জুলাই, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ

আইপিএলে সাকিবের মুখোমুখি মোস্তাফিজ

বাংলাদেশের কাছে আইপিএল মানে সাকিব আল হাসান।তাঁর সঙ্গে দুই বছর হলো যোগ হয়েছেন মোস্তাফিজুর রহমান। এবারের আগে গত সাত বছর কলকাতা নাইট রাইডার্সে (কেকেআর) খেলেছেন সাকিব। কিন্তু এবারের নিলামে সাকিব থেকে মুখ ফিরিয়ে নেয় কলকাতার দলটি। ছিন্ন হয়ে যায় সাকিব-কেকেআরের বন্ধন। তাঁর এখন নতুন ঠিকানা সানরাইজার্স হায়দরাবাদ। যেখানে প্রথম ম্যাচটা দারুন শুরু করেছেন সাকিব।

উল্টোদিকে, ২০১৬ থেকে সাকিবের পাশাপাশি মোস্তাফিজুর রহমানও নজর কাড়ছেন। প্রথম আইপিএলেই তিনি হায়দরাবাদকে চ্যাম্পিয়ন বানাতে বড় ভুমিকা রেখেছিলেন। কিন্তু গতবার আইপিএল তাঁর ভালো কাটেনি। এক ম্যাচ খেলেই শেষ করতে হয়েছে।ফলে হায়দরাবাদ তাকে ধরে রাখতে মরিয়া ছিল না। তবে মুম্বাইয়ের আগে থেকেই পরিকল্পনা ছিল ফিজকে নিয়ে।

তবে প্রথম ম্যাচে শেষ ওভারে নায়ক হওয়ার সুযোগ পেয়েও সেটি কাজে লাগাতে পারেননি মোস্তাফিজ। খুড়িয়ে খুড়িয়ে ক্রিজে এসে চেন্নাইকে ম্যাচ জিতিয়ে দিয়ে গেছেন কেদার যাদব। সেই তুলনায় সাকিব ছিলেন বেশি উজ্জ্বল। রাজস্থানের বিপক্ষে প্রথম তিন ওভারে উইকেটশূন্য থাকলেও শেষ ওভারে ২ উইকেট তুলে নেন সাকিব। ৪ ওভারে ২৩ রানের বিনিময়ে ২টি উইকেট। পক্ষান্তরে ১টি উইকেট পেয়েছিলেন ফিজ চেন্নাইয়ের বিপক্ষে।

দুই মৌসুম খেলার সুবাদে মোস্তাফিজের কাছে হায়দরাবাদ খুবই পরিচিত। বৃহস্পতিবার সেখানেই তাঁর দল মুম্বাই ইন্ডিয়ান্স নামবে হায়দরাবাদের বিপক্ষে। বাংলাদেশকে এই ম্যাচটি মধুর সমস্যায় ফেলে দিয়েছে। কাকে সমর্থন করবে বাংলাদেশের মানুষ? সাকিব না মোস্তাফিজ? এটা ঠিক যে সবাই চাইবে নিজ নিজ দলের হয়ে দুজনই পারফর্ম করুক।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.