সোমবার, ২১ আগষ্ট, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
রাহেলা জকিগঞ্জের শেষ্ঠ শিক্ষিকা নির্বাচিত  » «   জকিগঞ্জে তফজ্জুল আহমদ সেবা ফাউন্ডেশনের আত্মপ্রকাশ  » «   বন্যাদুর্গত মানুষের পাশে দাঁড়ানোর আহবান ক্বারী আবদুল হাফীযের  » «   এম. জাকির হুসেইন হিফযুল ক্বোরআন প্রতিযোগিতার ১ম বাঁছাই অনুষ্ঠিত  » «   জকিগঞ্জে প্রবাসীর বাড়িতে ডাকাতি  » «   খলাছড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি, শিক্ষানুরাগী মিহির বাবু আর নেই  » «   আমার বিশ্বাস এবারও নেত্রী আমাকে মনোনয়ন দেবেন, মাসুক উদ্দিন আহমদ  » «   শাবিতে জকিগঞ্জ স্টুডেন্টস অর্গানাইজেশনের বরণ ও সংবর্ধনা শনিবার  » «   জকিগঞ্জ সরকারি কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপনের দাবী  » «   সাতচল্লিশে গণভোটে জিতেও করিমগঞ্জ হারাতে হলো যেভাবে!  » «  

অসময়ে বৃষ্টিপাত : ভোগান্তি থাকবে মঙ্গলবারও

বঙ্গোপসাগরে লঘুচাপের প্রভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টি হচ্ছে দেশের বিভিন্ন স্থানে। আবহাওয়া অধিদপ্তরের জ্যেষ্ঠ আবহাওয়াবিদ বজলুর রশিদ বলছেন, রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে গুঁড়ি গুঁড়ি বা হালকা বৃষ্টি অব্যাহত থাকতে পারে মঙ্গলবার পর্যন্ত।

ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম, সিলেট, ময়মনসিংহ, রাজশাহী ও রংপুর বিভাগের কিছু কিছু জায়গায় দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি হতে পারে। বৃষ্টিতে সারা দেশে দিনের তাপমাত্রা সামান্য কমে আসতে পারে এবং রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে বলে আভাস দিয়েছে আবহাওয়া অফিস।

আবহাওয়াবিদরা বলছেন, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন বাংলাদেশের দক্ষিণাংশে অবস্থান করছে। দক্ষিণ বঙ্গোপসাগরে রয়েছে মৌসুমি লঘুচাপ। এর প্রভাবেই বৃষ্টি।

সোমবার সকাল থেকে থেমে থেমে বৃষ্টি হচ্ছে। দিনের শুরুতেই এমন আবহাওয়ায় বিপাকে পড়েছে স্কুলগামী শিশু আর অফিসযাত্রীরা। সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত তিন ঘণ্টায় ঢাকায় ৮ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করেছে আবহাওয়া অফিস।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.