মঙ্গলবার, ২৩ মে, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
সেই হামলায় জড়িত ফুলতলী এতিমখানার ৩শিক্ষক ও ১৭ছাত্রকে বহিষ্কার  » «   জকিগঞ্জের সেই মানসিক ভারসাম্যহীন পরিবারকে সহায়তা  » «   জকিগঞ্জে প্রায় ৭০লক্ষ টাকা ব্যয়ে নির্মিত দু’টি ব্রীজের উদ্বোধন  » «   জকিগঞ্জ পাবলিক লাইব্রেরীর গেইট ও দেয়াল উদ্বোধন  » «   গণিপুর কামালগঞ্জ স্কুল এন্ড কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা  » «   দীর্ঘদিন পর জকিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল  » «   বার্জার ডিজিজে আক্রান্ত জকিগঞ্জের মুহিম একটু সহানুভূতি পাবে কী ?  » «   ভারত যাত্রার প্রাক্ষালে যা বললেন জকিগঞ্জের ইউএনও শহীদুল  » «   অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট আজ থেকে শুরু  » «   ফের পানিতে দীর্ঘক্ষণ ঘুমালো জকিগঞ্জের তজমুল  » «  

অবশেষে মেয়র পদ ফিরে পেলেন আরিফ

12-54-35-7_40804

অবশেষে সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র পদ ফিরে পেয়েছেন আরিফুল হক চৌধুরী। তাঁর সাময়িক বরখাস্তের আদেশ স্থগিত করেছেন হাইকোর্ট। আজ সোমবার সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি সৈয়দ দস্তগীর হোসেন ও বিচারপতি আতাউর রহমান খানের সমন্বয়ে গঠিত দ্বৈত বেঞ্চ এ আদেশ দেন। এ আদেশের ফলে আরিফুল হক চৌধুরীর মেয়র হিসেবে দায়িত্ব পালনে আর কোন বাধা থাকছে না।

আরিফুল হক চৌধুরী নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।
আজ আদালতে আরিফের পক্ষে শুনানিতে অংশ নেন ব্যারিস্টার কাফি ও ব্যারিস্টার মঈনুল হোসেন।

প্রসঙ্গত, ২০১৪ সালের ৩০ ডিসেম্বর কিবরিয়া হত্যা মামলায় হবিগঞ্জের একটি আদালত আরিফুল হক চৌধুরীকে কারাগারে প্রেরণ করেন। এরপর ২০১৫ সালের ৭ জানুয়ারি আরিফুল হক চৌধুরীকে মেয়র পদ থেকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার মন্ত্রণালয়। গত ৪ জানুয়ারি সাবেক অর্থমন্ত্রী এ এম এস কিবরিয়া হত্যাসহ চার মামলায় জামিন পান আরিফুল হক চৌধুরী।

সূত্রঃ সুরমা নিউজ ২৪

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.