বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বৃহত্তর কালিগঞ্জ প্রবাসী কল্যাণ সংস্থা’র আত্মপ্রকাশ  » «   আদালতে ১৬৪ধারায় সেই ঘাতকের জবানবন্দী  » «   পরীক্ষার হলে শিক্ষিকা ঘুমে জানালেন উপজেলা চেয়ারম্যান  » «   সাংবাদিক আহসান হাবীবের মা অসুস্থ, দোয়া কামনা  » «   লন্ডনে যুব সংহতির সভায় হুইপ সেলিম উদ্দিন এমপি  » «   ওমর মিয়াদ হত্যার অভিযোগে জকিগঞ্জের তোফায়েল আটক  » «   সাইফুল আলম হত্যা; এনামকে একমাত্র আসামী দিয়ে থানায় হত্যা মামলা  » «   ইছামতি কলেজের ছাত্র সাইফুল আলমের হত্যাকারির দৃষ্টান্তমূলক শাস্তি দাবি  » «   একমাত্র প্রত্যক্ষদর্শী কিশোর; ঘাতক হত্যাকারি রেহাই পায়নি  » «   পাশের ঘরের চাচাতো ভাই সাইফুল আলমকে হত্যা করে  » «  

অবশেষে পিতা-পুত্রকে আসামী দিয়ে জকিগঞ্জ থানায় মামলা

জকিগঞ্জ সংবাদ দাতা: জকিগঞ্জসিলেট সড়কের কজাপুর ব্রীজের উপর সোনাসার বাজারের ব্যবসায়ী আজির উদ্দিন (৩৬) হেলাল আহমদকে পিটিয়ে জখম নগদ ৭৫হাজার টাকা একটি স্যামসাং মোবাইল ছিনতাই ঘটনায় অবশেষে জকিগঞ্জ থানায় পিতাপুত্রকে আসামী দিয়ে মামলা করা হয়েছে। মামলার আসামী রাখা হয়েছে বারঠাকুরী ইউনিয়নের উত্তরভাগ গ্রামের ফারুক আহমদের পুত্র পিয়ার আহমদ (২৫) পিয়ারের পিতা ফারুক আহমদ। প্রকাশ ১নম্বর আসামী পিয়ার একজন মাদকসেবী। গত ৫সেপ্টেম্বর একটি মোবাইল হারিয়ে যায়। পরদিন সালিশের মাধ্যমে স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ গন্যমান্য মানুষের সামনে মোবাইলটি ফিরিয়ে দেয় পিয়ার।ঐ দিন রাত সাড়ে ৯টার দিকে সোনাসার বাজারের ওয়ার্কসপের দোকান বন্ধ করে স্থানীয় হেলালকে সাথে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে বিবাদীগণ দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। এলোপাতাড়ি মারপিটে গুরুতর জখম হয় বারঠাকুরী গ্রামের আজির। সাথে থাকা হেলালও মৃদু আহত হলেও তিনি চিৎকার দিয়ে দৌড়ে আত্মরক্ষা করেন। এ সময় আজিরের পকেটে থাকা নগদ ৭৫হাজার টাকা ও একটি স্যামসাং মোবাইল ছিনিয়ে নেয় বিবাদীরা।খবর পেয়ে আহতদের স্বজনরা প্রথমে জকিগঞ্জ সরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেন। বর্তমানে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালের ৭নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

মামলার বাদী বারঠাকুরী ইউপি সদস্য সিরাজুল ইসলাম জানান, আজির আমার চাচাতো ভাই এবং হেলাল আহমদ আমার আপন ভাই। তাদেরকে পিটিয়ে জখম করে টাকা ও মোবাইল ছিনতাই করেছে মাদকসেবী পিয়ারসহ বিবাদী। রোগীদের বাচাতে গিয়ে দেরিতে মামলা দায়ের করেছি। অবিলম্বে আসামীদের আটকের দাবী জানান তিনি।

মামলার তদন্তকর্মকর্তা এসআই সৈয়দ ইমরোজ তারেক বলেছেন, মামলা রেকর্ডভূক্ত হয়েছে। আসামীদের ধরতে অভিযান চলছে বলে তিনি জানান।

ইউপি চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী টিপু বলেছেন, পিয়ারের কাছ থেকে মোবাইলটি ফেরত দিয়েছিলাম। কিন্তু পরে ক্ষিপ্ত হয়ে পিয়ার ঘটনাটি ঘটিয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.