বুধবার, ২৩ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জের মানিকপুরে জেলা প্রশাসকের মতবিনিময়  » «   বিরশ্রীর বড়চালিয়ায় ২৪, ২৫ ও ২৬জানু. সংকীর্তন মহোৎসব  » «   এবার জকিগঞ্জে বিধবার পাকাঘর মাটিতে মিশিয়ে দেওয়া হয়েছে  » «   হাড়িকান্দি মাদ্রাসায় গোটারগ্রাম প্রবাসী সংস্থার ১লক্ষ টাকা অনুদান  » «   বৃদ্ধ চাচাকে নির্যাতনকারি ছুবহান সহ ৪জন কারাগারে, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «   সিলেটে শ্রেষ্ঠ হলেন জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি  » «   শতবর্ষী চাচাকে নির্যাতনকারি সেই ভাতিজা আটক  » «   সেই শিশুর পাশে জকিগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ সংস্থা  » «   অমানবিক…..  » «   অসহায় মজলুম মানুষের খিদমতে নিজেকে উৎসর্গ করুন: আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী  » «  

অক্টোবরে আর্জেন্টিনা-ব্রাজিল মুখোমুখি

ফুটবল মানেই উত্তেজনা-উন্মাদনা। আর এই উত্তেজনা যদি আর্জেন্টিনা বনাম ব্রাজিলের ম্যাচ দিয়ে মাঠে গড়ায় তাহলে ফুটবলপ্রেমীদের জন্য ভালই হয়। চলতি বছরের অক্টোবরে অনুষ্ঠিত হতে যাচ্ছে দক্ষিণ আমেরিকার এই দুই পরাশক্তির হাইভোল্টেজ ম্যাচ।

সম্প্রতি ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশনের (সিবিএফ) পক্ষ থেকে তাদের বিশ্ব ভ্রমণের সূচি প্রকাশ করা হয়। সূচিতে দেখা যায়, ১২ অক্টোবরে রিয়াদে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে মাঠে নামবে তিতের শিষ্যরা।

এর চারদিন পর ১৬ অক্টোবর বিশ্ব ফুটবল দেখবে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল আর্জেন্টিনা ও ব্রাজিলের লড়াই।
জেদ্দার কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটিতে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, রাশিয়া বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল থেকেই বিদায় নেয় আসরের অন্যতম ফেভারিট ব্রাজিল। অপরদিকে দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় নেয় আর্জেন্টিনা।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.